ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সমুদ্রে নেমে ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ১০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সমুদ্রে নেমে ২ বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিখোঁজ হয়েছে।

শনিবার দুপুর দেড়টায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে তারা নিখোঁজ হয় বলে জানান ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার অঞ্চলের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান।

নিখোঁজরা হলেন- রাজশাহী প্রকৌশল বিদ্যালয়ের ছাত্র আরিফুল ইসলাম এবং চট্টগ্রাম ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রফিকুল ইসলাম। তাদের বাড়ি কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায়।

জিল্লুর বলেন, দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট দিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়াসহ কয়েকজন শিক্ষার্থী গোসলে নামে। এতে সাগরে ভাটার সময় স্রোতের টানে পাঁচ জন ভেসে যায়।

‘‘পরে ঘটনার খবর শুনে তাৎক্ষণিক লাইফ গার্ডের কর্মীরা তিন জনকে উদ্ধার করে। এতে নিখোঁজ রয়েছে দুই জন। উদ্ধার হওয়াদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।’’

উদ্ধার হওয়া ছাত্ররাও কক্সবাজার শহরের বাসিন্দা বলে জানালে তাদের নাম ও পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি ট্যুরিস্ট পুলিশের এসপি।

পুলিশ সুপার মো. জিল্লুর রহমান বলেন, ‘‘সাগরে ভাটার সময় স্রোতের টানে সৃষ্টি হওয়া খালের মতো খাদে পড়ে তারা ভেসে যায়। নিখোঁজ ও উদ্ধার হওয়াদের কেউ সাঁতার জানতো না।’’

তিনি বলেন, নিখোঁজ ও উদ্ধার হওয়া সকলে কক্সবাজারের বাসিন্দা। এদের মধ্যে বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া শিক্ষার্থীরা কোরবানির ঈদ উপলক্ষে বাড়িতে বেড়াতে এসেছিল।

জিল্লুর রহমান জানান, নিখোঁজদের সন্ধানে সাগরের বিভিন্ন পয়েন্টে লাইফ গার্ড কর্মী এবং স্থানীয় জেলেদের মাধ্যমে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। এ ছাড়া ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীদের ঘটনার ব্যাপারে অবহিত করা হয়েছে।

 

রাইজিংবিডি/কক্সবাজার/১০ আগস্ট ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়