ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সরকার জোর করে ক্ষমতায় আছে : ফখরুল

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ২৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকার জোর করে ক্ষমতায় আছে : ফখরুল

কুড়িগ্রাম সংবাদদাতা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের অধিকার কেড়ে নিয়ে সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। তারা জনগণের দ্বারা নির্বাচিত নয় বলে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে দ্বিধায় রয়েছে।

শনিবার বিকেলে কুড়িগ্রামের সদর উপজেলার আরাজী ভোগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবার উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘‘আমরা মানুষের পাশে ছিলাম, এখনো আছি বলেই সীমিত সামর্থ্য নিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এসেছি।’’

দুর্নীতির দায়ে কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়া সম্পর্কে তিনি বলেন, ‘‘দেশনেত্রী খালেদা জিয়া অসুস্থ। সেই কারণে আমরা সারা দেশের বিভাগীয় শহরে সমাবেশ করছি তার মুক্ত করার জন্য।’’

এ সময় ‘বিএনপির পল্টন কার্যালয় গুজবের কারখানা’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি বলেন, ‘‘এ সমস্ত কথাকে আমরা গুরুত্ব দেয় না। উনারা কে কী বললেন তাতে কিছু যায়-আসে না। তারা সত্য কথাতো বলেন না এবং জনগণের পাশেও তারা নেই।’’   

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ চৌধুরী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগাঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর-উল-ইসলাম, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল ইসলাম পরে উলিপুর ও চিলমারী উপজেলায় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।


রাইজিংবিডি/কুড়িগ্রাম/২৭ জুলাই ২০১৯/বাদশাহ সৈকত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়