ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ২০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : বাংলাভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক সানজিদ, সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক ইন্দজিৎ সরকার, ৭১ টেলিভিশনের প্রযোজক ও উপস্থাপক আতিক রহমানসহ সারা দেশের সাংবাদিকদের উপর হামলা, মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ঢাকা বিভাগ সাংবাদিক ফোরাম।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে সংগঠনটির আয়োজনে এক মানববন্ধন থেকে এ প্রতিবাদ জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৮ এপ্রিল গাজীপুরে লাইফওয়ের বাংলাদেশ প্রাইভেট লিমিটেড নামের একটি এমএলএম কোম্পানির প্রতারণার খবর সংগ্রহ করতে গেলে কোম্পানির সদস্যদের হামলায় গুরুতর আহত হন বাংলাভিশনের প্রতিবেদক সানজিদ আহমেদ ও ক্যামেরাপার্সন শাহাদৎ হোসেন বাপ্পী। এ সময় লাইফওয়ের কর্মকর্তারা তাদের মেমোরি কার্ড, মাইক্রোফোন, রেকর্ডিং ডিভাইস ছিনিয়ে নেয়।

এ ছাড়া গত সোমবার দুপুরে রাজধানীর আসাদগেট এলাকায় ৭১ টেলিভিশনের প্রযোজক ও উপস্থাপক আতিক রহমানেরর উপর হামলা করা হয়। এর কয়েক ঘণ্টার মধ্যেই পরিবহন শ্রমিকদের হামলার শিকার হন সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক ইন্দজিৎ সরকার। নিউভিশন পরিবহন থেকে তার উপর হামলা করা হয়।

এ সময় বক্তারা সাংবাদিকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হাসান কাজলের সঞ্চালনায় ও সহ-সভাপতি জামাল উদ্দীন জামালের সভাপতিত্বে মানববন্ধনে আর উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন(একাংশের) প্রাক্তন মহাসচিব এম এ আজিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশের) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/হাসিবুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়