ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাংসদের বাসভবনে বিয়ে হলো দৃষ্টি প্রতিবন্ধী মমতার

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৫, ২৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংসদের বাসভবনে বিয়ে হলো দৃষ্টি প্রতিবন্ধী মমতার

বাগেরহাট সংবাদদাতা : উৎসব আমেজে বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত বাদশার বাসভবনে বিয়ে হলো দৃষ্টি প্রতিবন্ধী জেবা সামিয়া মমতার।

বিয়ের অনুষ্ঠানে বর-কনে দুই পক্ষেরই অভিভাবক, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। শুক্রবার অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত অতিথিরা নব-দম্পতির সুখ ও সমৃদ্ধি চেয়ে দোয়া করেন।

কনে দৃষ্টি প্রতিবন্ধী জেবা সামিয়া মমতা (১৯) বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের কালিয়া গ্রামের শেখ আব্দুস সালামের মেয়ে। বর মোঃ মাসুম বিল্লাহ (২২)একই গ্রামের লুৎফর শেখের ছেলে।

সাথে এতিম যুবকের বিয়ে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত বাদশার বাসভবনে এবিয়ে অনুষ্ঠিত হয়। বিয়ে নিবন্ধন করেন কাজী (নিকাহ রেজিস্ট্রার) শামিম আহসান।

স্থানীয় ইউপি সদস্য শেখ আতিয়ার রহমান বর সম্পর্কে জানান, মাসুম বিল্লাহকে ১৪ দিনের রেখে মারা যান তার মা রোকেয়া বেগম। এরপর মাসুমের পিতা অন্যত্র বিয়ে করায় মাসুম তার মামার কাছে লালিত হন। মাসুম মাদ্রাসার ফাযিলে অধ্যয়নরত। স্থানীয় কালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী কাম দপ্তরি পদে আবেদন করে নিয়োগ পরীক্ষার মাধ্যমে চাকরি নিশ্চিত হওয়ার পর তিনি মমতাকে বিয়ে করেন। মাসুম বিল্লাহ এই মহানুভবতার পরিচয় দেওয়ায় সদর আসনের সংসদ সদস্য তার বাস ভবনে এ বিয়ের আয়োজন করেন। নব দম্পতিকে বিভিন্ন উপহার দেন।

সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা বলেন, ‘একজন এতিম যুবক ও দৃষ্টি প্রতিবন্ধী তরুণীর বিয়ে হচ্ছে এমন সংবাদে নিজের কাছে অনেক ভাল লেগেছে। তাই নিজের সন্তান মনে করে আমার বাসায় ওদের বিয়ের আয়োজন করি। আমি ওদের কর্মজীবনের সাফল্য ও দাম্পত্য জীবনে সুখ শান্তির জন্য দোয়া করি।’

মাসুম বিল্লাহ বলেন, ‘দৃষ্টি প্রতিবন্ধী মমতাকে জীবনসঙ্গী করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সকলের কাছে আমাদের দাম্পত্য জীবনের সুখের জন্য সকলের দোয়া চাই।’




রাইজিংবিডি/বাগেরহাট/২৮ এপ্রিল ২০১৮/আলী আকবর টুটুল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়