ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাকিবের হাতে বন্দরনগরী চট্টগ্রামের চাবি

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ৩০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাকিবের হাতে বন্দরনগরী চট্টগ্রামের চাবি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বর্ণাঢ্য সংবর্ধনার মাধ্যমে বিশ^সেরা ক্রিকেটার অলাউন্ডার সাকিব আল হাসানের হাতে তুলে দেওয়া হলো বন্দরনগরী চট্টগ্রামের চাবি। মঙ্গলবার বিকেলে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন সাকিব আল হাসানের হাতে চাবি তুলে দেন।

বাংলাদেশ দলের প্রথম টেস্ট জয়ের ভেন্যু এমএ আজিজ স্টেডিয়ামে সাকিব আল হাসানের সংবর্ধনার আয়োজন করে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন সাকিব আর তাকে কাছে থেকে দেখতে ক্ষুদে ক্রিকেটার থেকে শুরু করে হাজারো মানুষ সমবেত হয়েছিল এম এ আজিজ স্টেডিয়ামে। এই সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশের প্রথম কোন ক্রিকেটারকে 'নগর চাবি' উপহার দেয়া হয় সিটি কর্পোরেশনের পক্ষ থেকে।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, চট্টগ্রাম ও চট্টগ্রামবাসীকে সাকিব আল হাসান হৃদয়ে স্থান দিয়েছেন। মনের টানেই চট্টগ্রামের আমন্ত্রণে চট্টগ্রামে চলে এসেছেন। চট্টগ্রাম ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সাকিব আল হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেয়র বলেন, বিশ^কাপে সাকিব যে অসাধারণ পারফরমেন্স করেছেন তাতে আমাদেরকে গৌরবের আসনে অধিষ্ঠিত করেছেন। আজ সারা বাংলাদেশ সাকিব আল হাসানের প্রতি কৃতজ্ঞ। সেই ঋন থেকেই চট্টগ্রামে সাকিব আল হাসানকে সংবর্ধিত করা হয়েছে।’

 

সংবর্ধনা অনুষ্ঠানে সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান ও সংবর্ধনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব আলী আব্বাস বক্তব্য রাখেন।


রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ জুলাই ২০১৯/রেজাউল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়