ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাগরে নিখোঁজ এক ছাত্রের মৃতদেহ উদ্ধার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ১০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাগরে নিখোঁজ এক ছাত্রের মৃতদেহ উদ্ধার

রফিকুল ইসলাম

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয় ছাত্রের মধ্যে রফিকুল ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে সমুদ্র সৈকতের ডায়বেটিক পয়েন্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সি-সেইভ লাইফ গার্ড সংস্থার সুপার ভাইজার ওসমান গণি।

এ ঘটনায় এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে আরিফুল ইসলাম নামে এক ছাত্র। 

এর আগে সৈকতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিখোঁজ এবং উদ্ধার হয় তিনজন। নিখোঁজ ও উদ্ধার হওয়া সকলে কক্সবাজারের বাসিন্দা।

শনিবার দুপুর দেড়টায় সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে বলে জানান ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার অঞ্চলের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান।

এখনো নিখোঁজ রয়েছেন রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরিফুল ইসলাম। মৃতদেহ উদ্ধার হয়েছে চট্টগ্রাম ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রফিকুল ইসলামের। তাদের বাড়ি কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায়।

জিল্লুর রহমান বলেন, দুপুরে সৈকতের লাবণী পয়েন্ট দিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়াসহ কয়েকজন ছাত্র গোসলে নামে। এতে সাগরে ভাটার সময় স্রোতের টানে পাঁচ জন ভেসে যায়।

পরে ঘটনার খবর শুনে তাৎক্ষণিক লাইফ গার্ডের কর্মীরা তিন জনকে উদ্ধার করে। এতে নিখোঁজ থাকে দুই জন। উদ্ধার হওয়া ছাত্রদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, সাগরে ভাটার সময় স্রোতের টানে সৃষ্টি হওয়া খালের মতো খাদে পড়ে তারা ভেসে যায়। নিখোঁজ ও উদ্ধার হওয়া ছাত্রদের কেউ সাঁতার জানত না।

 

রাইজিংবিডি/কক্সবাজার/১০ আগস্ট ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়