ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দিনে-রাতে চোরের হানা

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৯, ১৫ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিনে-রাতে চোরের হানা

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরা শহরে হঠাৎ করেই বেড়ে গেছে চোরের উৎপাত। দিনে ও রাতে সুযোগ পেলেই হানা দিচ্ছে চোর।

গত মাস থেকে এ যাবৎ এক ডজনেরও বেশি চুরি সংঘটিত হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছে সাতক্ষীরা শহরের মানুষ।

দেখা গেছে, এসব চুরির বেশির ভাগই ঘটেছে দিনের বেলায়। আবার এ সব চুরির বেশির ভাগই সংঘটিত হয়েছে শহরের কাটিয়া এলাকায়। যেখানে একটি পুলিশ ফাঁড়িও রয়েছে।

গত বৃহস্পতিবার দিনে বেলা দুইটার দিকে শহরের কলেজ রোড এলাকার একটি বাড়িতে থাকা ভাড়াটিয়ার ঘরে ঢুকে চোরেরা বাড়ির আসবাব পত্রসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে।

ভাড়াটিয়া অজয় শীল জানান, দুপুরে তার স্ত্রী ঘুমাচ্ছিলেন। দুই চোর ঘরে ঢুকে আলমারির তালা ভাঙার সময় তার স্ত্রী টের পেয়ে চিৎকার শুরু করেন। এ সময় চোরেরা তাকে অস্ত্র ঠেকিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনায় অজয় শীল কাটিয়া পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি জানান, এ নিয়ে তার এলাকায় সম্প্রতি মোট চারটি চুরির ঘটনা ঘটেছে।

এর আগে গত ১৮ মে শনিবার সন্ধ্যায় শহরের মাগুরা কামারপাড়া এলাকার অজয় কুমার সাহা পরিবার নিয়ে পাশেই কীর্তন শুনতে যান। রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফিরে দেখেন জানালার গ্রিল কাটা। চোরেরা তার ঘরের আলমারি ভেঙে ১৪ ভরি সোনা, নগদ ৪০ হাজার টাকা ও ২৫ টি শাড়ি নিয়ে গেছে। তিনিও সাতক্ষীরা সদর থানায় অভিযোগ করেন।

গত ২০ মে সন্ধ্যায় সাতক্ষীরা টিবি হাসপাতালে কর্মরত মধ্যকাটিয়া এলাকার শংকর শেখর তার পরিবার নিয়ে বাজারে আসেন। বাড়ি ফিরে দেখেন চোরেরা তার জানালার গ্রিল কেটে ৩ ভরি ওজনের সোনার চেইন, দুটি সোনার আংটিসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

এ ছাড়া গত ২১ মে রাতে শহরের নারকেলতলাস্থ রূপালী ট্রেডার্সের সার্টার কেটে চোরেরা ১৩ পিস টায়ার, ৫ বালতি মবিল ৫০ পিস টিউব ও ১০০ পিস রিং টেপ নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৭লাখ টাকা।

সাতক্ষীরা শহরের প্রায়ই এ ধরনের বড় বড় চুরির ঘটনায় শহরবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ইতিমধ্যে শহরের বিভিন্ন স্থান থেকে ৪-৫ জন চিহ্নিত চোরকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।




রাইজিংবিডি/ সাতক্ষীরা/১৫ জুন ২০১৯/শাহীন গোলদার/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়