ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিহত মরিয়মের প্রেমিক সুব্রত গ্রেপ্তার

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিহত মরিয়মের প্রেমিক সুব্রত গ্রেপ্তার

সাতক্ষীরা শ্যামনগরের কলেজ ছাত্রী মরিয়ম খাতুনকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তার প্রেমিক সুব্রত মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান তার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।

আগের দিন শনিবার রাতেই ভুরুলিয়া ইউনিয়নের কাচড়াহাটি গ্রামের নিজবাড়ি থেকে ধর্ষক সুব্রতকে গ্রেপ্তার করা হয় বলে তিনি জানান।

সুব্রত মন্ডল (২৪) ওই গ্রামের পরিমল মন্ডলের ছেলে। নিহত মরিয়ম খাতুন (২১) ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে ও শ্যামনগর মহসিন ডিগ্রি কলেজের ছাত্রী।

পুলিশ সুপার জানান, গত শুক্রবার সকালে ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের একটি বিলের মধ্যে থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ মরিয়মের লাশ উদ্ধার করে। মরিয়ম খাতুন তিন দিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সেসময় থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় শ্যামনগর থানায় তার বাবা একটি সাধারণ ডায়েরি করেন। এরপর শুক্রবার সকালে পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, মরিয়মের সাথে সুব্রতের গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিলো। মাঝে মাঝে তাদের সাথে দেখা-সাক্ষাতের পাশাপাশি শারীরিক সম্পর্ক হতো। গত দুই মাস ধরে মরিয়ম সুব্রতকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। বিয়ে না করলে সে সুব্রতের বাড়িতে ওঠবে বলেও জানায়। এতে সুব্রত আতঙ্কগ্রস্ত হয়ে মরিয়মকে হত্যার পরিকল্পনা করে। এরই জের ধরে গত ৭ জানুয়ারী সন্ধ্যায় সুব্রত মোবাইলে মরিয়মকে ডেকে উক্ত বিলের মধ্যে নিয়ে যায়। এরপর সে সেখানে ফেলে তাকে জোরপূর্বক ধর্ষণের পর গলায় ওড়না দিয়ে হত্যা করে। হ‌ত‌্যার পর নিহতের ভাই মোহাম্মদ আলী শ্যামনগর থানায় একটি মামলা করেন।

প্রেস ব্রিফিংয়ে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম ও শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা।


সাতক্ষীরা/শাহীন গোলদার/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়