ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সানি লিওন নাকি উর্বশী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ১৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সানি লিওন নাকি উর্বশী

সানি লিওন ও উর্বশী রাউটেলা

বিনোদন ডেস্ক : সানি দেওল, প্রীতি জিনতা ও আমিশা প্যাটেল অভিনীত সিনেমা ভাইয়াজি সুপারহিট। নানা জটিলতায় গত কয়েক বছর আটকে ছিল সিনেমাটি। এবার জটিলতা কাটিয়ে আগামী জুনে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজক।

এদিকে সিনেমা মুক্তির আগে একটি প্রমোশনাল সং তৈরির পরিকল্পনা করেছেন নির্মাতা। এ জন্য সানি লিওন অথবা উর্বশী রাউটেলাকে নেয়ার চিন্তা করছেন তারা। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেননি নির্মাতারা। 

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক মহেন্দ্র ধারিওয়াল বলেন, ‘দুজনের কাকে নেয়া হবে এখনো তা চূড়ান্ত করিনি। তবে মে মাসে গানটির শুটিং হবে।’

২০১১ সালে প্রথম ভাইয়াজি সুপারস্টার সিনেমার ঘোষণা দেয়া হয়। ২০১২ সালে প্রকাশিত হয়েছিল ভাইয়াজি সুপারহিট সিনেমায় সানি দেওলের ফার্স্ট লুক। তবে তা বিতর্কের মুখে পড়ে। ধারণা করা হয়, হলিউড অভিনেতা জনি ডেপের একটি ফটোশুট থেকে অনুপ্রাণিত হয়ে তা করা হয়েছিল। এরপর ২০১৩ সালে রাজস্থানে সিনেমাটির শুটিংও শুরু হয়। তারপর আর্থিক সমস্যায় সিনেমাটির কাজ বন্ধ হয়ে যায়।

প্রযোজক মহেন্দ্র বলেন, ‘সিনেমাটির নব্বই শতাংশ দৃশ্য ২০১৬ সালে শুটিং হয়েছে। আমরা ৯ জুন সিনেমাটি মুক্তি দেয়ার কথা ভাবছি। কিন্তু এখনো চূড়ান্ত করিনি। যেহেতু সিনেমাটি তারকাবহুল তাই প্রত্যেকের তারিখ নেয়া অনেক কঠিন ছিল, তাই এতো সময় লেগেছে।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়