ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাফল্য অর্জনে নারীদের এগিয়ে আসতে হবে

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ১৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাফল্য অর্জনে নারীদের এগিয়ে আসতে হবে

নিজস্ব প্রতিবেদক : সমাজে নারীদের নিজের অবস্থান শক্তভাবে গড়ে তুলতে ও সাফল্য অর্জন করতে হলে নারীদেকেই সামনে এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান ট্যাপা।

তিনি বলেন, তবে নারীদের এগিয়ে আসার পাশাপাশি তাদের সাফল্য অর্জনে ও সামনের দিকে এগিয়ে যাবার জন্য পরিবারের সবাইকে সহযোগিতা করতে হবে। তা না হলে তারা নিজেরা যতই চেষ্টা করুক না কেন সাফল্য অর্জন করতে পারবে না। 

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) গোলটেবিল মিলনায়তনে উইমেন এন্ট্রাপ্রিনিওয়ার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের সাফল্য পুরুষের ভূমিকা শীর্ষক এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

সাইদুর রহমান বলেন, সমাজে নারী-পুরুষ সমান জায়গা তৈরিতে সবার মাঝে সচেতনতা তৈরি করতে হবে। আর শুধু এ ধরনের আলোচনা করলেই হবে না। ঢাকার প্রতিটি থানা ও দেশের সব জেলায় নারীদের সংগঠিত করে অধিকার আদায়ে নতুন আইনের জন্য আন্দোলন করতে হবে।

অ্যাসোসিয়েশনের সভাপতি নাসরিন রব রুবার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বৃহৎ করদাতা ইউনিটের কর কমিশনার আলমগীর হোসেন, সংগঠনের সহসভাপতি ড. নাদিয়া বিনতে আমিন প্রমুখ।



রাইজংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৭/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়