ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাবার ব্যস্ততা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৪, ১৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৭:৫৫, ২৭ সেপ্টেম্বর ২০২০
সাবার ব্যস্ততা

মডেল-অভিনেত্রী সোহানা সাবা। ‘মানিকের লাল কাকড়া’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আফজাল হোসেন পরিচালিত এ সিনেমার শুটিং গত বছরের শেষের দিকে শুরু হয়। মাঝে ছিল কয়েক দিনের বিরতি। এরপর গতকাল সোমবার থেকে আবারো শুটিং শুরু করেছেন। এ লটে টানা পাঁচ দিন শুটিং করবেন সাবা।

এ অভিনেত্রী বলেন, ‘আফজাল হোসেনের সঙ্গে কাজের অভিজ্ঞতা অন্যরকম। তিনি নিজে বড় মাপের একজন শিল্পী। তাই অন্য শিল্পীর বিষয়টিও সহজে বুঝতে পারেন। তার মতো মানুষের সঙ্গে কাজ করা মানে অনেক কিছু শেখা ও জানার সুযোগ তৈরি হওয়া। আশা করি, এটি আমার অভিনয় ক্যারিয়ারে অন্যতম একটি চলচ্চিত্র হবে।’

প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দোপাধ্যায়ের জীবন কাহিনি নিয়ে কবি ও ছড়াকার আনজীর লিটন রচনা করেছেন ‘মানিকের লাল কাঁকড়া’ নামে উপন্যাস। এটি অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। চিত্রনাট্য রচনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার মাসুম রেজা।

ওপার বাংলার একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন সাবা। আগামী আগস্টে এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘এপার ওপার’।

অন্যদিকে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন সাবা। আগামী মাসে এর শুটিং শুরু করবেন। এ প্রসঙ্গে সোহানা সাবা বলেন, ‘এই ওয়েব সিরিজের গল্প আমার লেখা। পাশাপাশি এতে অভিনয়ও করব। তাছাড়া আমার প্রোডাকশন হাউস থেকে এটি নির্মিত হবে।’


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়