ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সামান্থার বাগদান

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ২৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সামান্থার বাগদান

সামান্থা রুথ প্রভু

বিনোদন ডেস্ক : আজ রোববার (২৯ জানুয়ারি) বাগদান সম্পন্ন করবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রেমিক নাগা চৈতন্যর সঙ্গেই বাগদান সারবেন তিনি। অভিনেতা নাগা চৈতন্য জনপ্রিয় তেলেগু অভিনেতা নাগার্জুনের ছেলে।

এ প্রসঙ্গে চৈতন্যর ঘনিষ্ঠ এক সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ঘরোয়াভাবে বাগদান সম্পন্ন হবে। শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। শুধু তাই নয়, বাগদানের স্থানটিও গোপন রাখা হয়েছে।’

বাগদানের বিষয়টি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত সামান্থা। ইনস্টাগ্রামে দুটি  পোস্ট করেছেন তিনি। একটি পোস্টে তার এবং নাগা চৈতন্যর একটি ছবি পোস্ট করেছেন। অন্য পোস্টে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে এ অভিনেত্রীকে খুশিতে নাচতে দেখা গেছে।

অনেকদিন ধরে তাদের প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিষয়টি নিয়ে মুখ খোলেননি তারা। এরপর গত বছর সেপ্টেম্বরে এক সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন সামান্থা। তিনি বলেন, ‘নাগা চৈতন্য ও আমি সম্পর্কে আছি এবং আমরা বিয়ে নিয়ে কোনো কথা বলি না কারণ আমাদের পরিবারের লোকজনও বিষয়টি তিন মাস আগে জানবে।’

গৌতম বাসুদেব মেননের তেলেগু রোমান্টিক-ড্রামা ইয়ে মায়া চেসাভ সিনেমার সেটে প্রথম দেখা হয় চৈতন্য এবং সামান্থার। এরপর অটোনগর সুরিয়া এবং মানাম সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। গত বছর বেশ ভালোই কেটেছে এ জুটির। তাদের প্রায় সব সিনেমায় বক্স অফিস হিট ছিল। বিশেষ করে সামান্থার চারটি সিনেমা মুক্তি পেয়েছে এবং প্রত্যেকটিই দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়