ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সিগারেট খাওয়াকে কেন্দ্র করে নোবিপ্রবিতে সংঘর্ষ

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৯, ২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিগারেট খাওয়াকে কেন্দ্র করে নোবিপ্রবিতে সংঘর্ষ

নোয়াখালী প্রতিনিধি : সিগারেট খাওয়াকে কেন্দ্র নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার রাতে অন্তত দুই ঘন্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। এতে দুই শিক্ষকসহ ছাত্রলীগের দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনায় আহতরা হলেন-আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমদ, বঙ্গবন্ধু মুজিব হলের সহকারী প্রভোস্ট ইকবাল হোসেন ও দুই ছাত্রসহ চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে গত শনিবার রাতে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রবিন ও সাধারণ সম্পাদক ধ্রুব এর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এরপর রোববার রাতে উদ্ভুত পরিস্থিতি নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে সংঘর্ষে লিপ্ত দুই গ্রুপের বৈঠক হয়। বৈঠক চলার এক পর্যায়ে পুনরায় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে উভয়ের মধ্যে পুনরায় সংঘর্ষ বাঁধে। এসময় ককটেল বিস্ফোরণ ও ভাঙচুর চালানো হয়। এতে আহত হয় দুই শিক্ষকসহ ছাত্রলীগের দুই গ্রুপের অন্তত ১০জন।


রাইজিংবিডি/নোয়াখালী/২ সেপ্টেম্বর ২০১৯/মাওলা সুজন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়