ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিলেটে আওয়ামী লীগের সম্মেলনে জনস্রোত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে আওয়ামী লীগের সম্মেলনে জনস্রোত

দীর্ঘ ১৪ বছর পর অনুষ্ঠিত হচ্ছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন। এ কারণে নেতাকর্মীদের মাঝে উচ্ছাসের কমতি নেই। যার প্রমাণ মিলেছে বৃহস্পতিবার সকালেই।

আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরুর আগে থেকেই মিছিল নিয়ে আসতে থাকেন নেতাকর্মীরা। জেলার বিভিন্ন উপজেলা ও মহানগরের ওয়ার্ড থেকে আসা মিছিলের কারণে পুরো নগরই মিছিলের নগরে পরিণত হয়।

বেলা ১২টার মধ্যেই পুরো সমাবেশস্থল লোকে লোকারণ্য হয়ে পড়ে। মাঠ ছাড়িয়ে পাশের সড়কেও অবস্থান নেন নেতাকর্মীরা। 'জয় বাংলা'- স্লোগানও চলতে থাকে। একই সাথে মঞ্চ থেকে চলে স্থানীয় শিল্পীদের দেশাত্মবোধক গান পরিবেশন।

সম্মেলনের মঞ্চ নির্মাণ করা হয়েছে নৌকার আদলে। এর দৈর্ঘ্য ৬০ ফুট এবং প্রস্থ ৩০ ফুট। এ নৌকায় আসন ২০০টি। সাড়ে ১২টায় জাতীয় সঙ্গীত এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সভাপতিত্ব করছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। পরিচালনা করছেন সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সম্মেলনে জেলা ও মহানগরের ডেলিগেট ছাড়াও হাজারের উপরে কাউন্সিলর উপস্থিত হয়েছেন।

 

সিলেট/ আব্দুল্লাহ আল নোমান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়