ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিলেটে গুলিতে ছাত্রদল নেতা নিহত

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ৩০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে গুলিতে ছাত্রদল নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট : নির্বাচনী সহিসংতায় সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল (২৪) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

রোববার বিকেল ৩টা ৫০মিনিটের দিকে উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশ থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত সায়েম উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের নলজুর গ্রামের বাসিন্দা। তার ভাই লুৎফুর রহমান পশ্চিম গৌরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘‘ভোট গ্রহণ শেষ হওয়ার ১০ মিনিট আগে এক দল লোক কেন্দ্র দখল করতে আসে। এ সময় আরেকটি দল তাদের বাধা প্রদান করে। তখন দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এবং গুলির শব্দ পাওয়া যায়। পরে ভোটকেন্দ্রের পাশ থেকে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।’’

বিএনপির দাবি, ছাত্রলীগের নেতা-কর্মীদের গুলিতেই তার মৃত্যু হয়েছে। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, ‘‘নৌকার সমর্থকরা আজিজপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র দখল করতে গেলে ছাত্রদলসহ বিএনপির নেতারা বাধা দেয়। এ সময় ছাত্রলীগের গুলিতে সায়েম নিহত হয়।’’

রোববার সকাল ৮টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ করা হয়েছে।  

 

 

 

রাইজিংবিডি/সিলেট/৩০ ডিসেম্বর ২০১৮/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়