ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের বিয়ানীবাজার উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন।

পুলিশ বলছে, নিহত মিসবাহ উদ্দিন (২৭) ডাকাত দলের সদস্য। তিনি পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার লোহারসাঙ্গম গ্রামের আলিম উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির আটটি মামলা রয়েছে।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. আমিনুল রোববার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এতে বলা হয়েছে, ‘‘বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর করের নেতৃত্বে রোববার ভোররাত সোয়া ৩টার দিকে ডাকাত মিছবাহকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। শেওলা সেতু অতিক্রমের সময় মিছবাহের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

‘‘এ সময় ডাকাত মিসবাহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। তবে তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ সেতুর নিচ থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’’

এ সময় সেখান থেকে মিছবাহের সহযোগীদের ফেলে যাওয়া একটি দেশীয় তৈরি পাইপগান, ৫ রাউন্ড তাজা গুলি, ৬ রাউন্ড গুলির খোসা, ২টি রামদা, ১টি লম্বা ছোরা, ১টি কার্টার, ১টি তলোয়ার উদ্ধার করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, নিহত ডাকাত সদস্য মিসবাহর লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট অন্য আসামিদের গ্রেপ্তারে সিলেট জেলার সব থানার সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।

গত ২৪ আগস্ট সিলেটের জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান ৬ মামলার আসামি ফুলু ডাকাত। 


রাইজিংবিডি/সিলেট/০১ সেপ্টেম্বর ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়