ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি নিহত

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের গোয়াইঘাট উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত ফজর আলী (৩২) মাদক চোরাকারবারি। তিনি পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার গৌখালের পাড়ের মৃত আবদুল গফুরের ছেলে। তার বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, মাদক ও শিশু নির্যাতনের ২১টি মামলা রয়েছে।

সোমবার ভোররাতে উপজেলার মিত্রিমহল এলাকায় বন্দুকযুদ্ধ হয়। এতে র‌্যাবের দুই সদস্যও আহত হন। র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান এ সব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার দিবাগত রাত ১২টার দিকে ফজর আলীকে আটক করে তাকে নিয়ে মাদক উদ্ধারে মিত্রিমহল এলাকায় যায় র‌্যাব। এ সময় মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

সেখানে ফজর আলী গুলিবিদ্ধ হয়। তবে অন্য মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ মর্গে রয়েছে বলে জানান তিনি।

রোববার ভোররাতে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিসবাহ উদ্দিন (২৭) নামে এক ডাকাত মারা যায়। তার নামে সিলেট জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির আটটি মামলা রয়েছে।


রাইজিংবিডি/সিলেট/০২ সেপ্টেম্বর ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়