ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুনীলের কাছে ক্ষমা চাইলেন কপিল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুনীলের কাছে ক্ষমা চাইলেন কপিল

কপিল শর্মা, সুনীল গ্রোভার

বিনোদন ডেস্ক : অভিনেতা সুনীল গ্রোভারের কাছে ক্ষমা চাইলেন কপিল শর্মা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইট বার্তায় সুনীলের কাছে ক্ষমা চান কপিল।

সম্প্রতি বিমানে সুনীলকে মারধর করেন কপিল। তারপর ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম এ বিষয়ে খবর প্রকাশ করে। গত কয়েকদিন ধরে এ নিয়ে জলঘোলাও কম হয়নি। ক্ষুদ্ধ সুনীল কপিলের সঙ্গে আর কাজ না করারও ঘোষণা দিয়েছেন। তবে এর আগে কপিল বিষয়টি মিটিয়ে নেয়ার কথাও এক টুইটে জানিয়েছিলেন।    

গতকাল সোমবার দিবাগত রাতে কপিল ক্ষমা চেয়ে টুইটে লিখেন, ‘‌পাজি, তোমাকে অনিচ্ছাকৃতভাবে আঘাত করার জন্য আমি দুঃখিত। তুমি তো জান, আমি তোমাকে কত ভালোবাসি। আমি নিজেও হতাশ। তোমাকে চিরকাল ভালোবাসব।’

সম্প্রতি কপিল ও তার সহযোগীরা স্টেজ শোয়ের জন্য গিয়েছিলেন অস্ট্রেলিয়াতে। সিডনি ও মেলবোর্নে শো শেষ করে সবাই একই ফ্লাইটে ফিরছিলেন। তখন মদ খেয়ে মাতাল হয়ে যান কপিল। একটু দূরে বসে ছিলেন সুনীল। নেশার ঘোরে টলতে টলতে সুনীলের সিটের সামনে গিয়ে দাঁড়ান কপিল। তখন নাকি নোংরা ভাষায় সুনীলকে অপমান করেন কপিল। এ সময় সুনীলকে নাকি কপিল বলেন, ‘আরে, তুই কে? তোর সমস্ত শো ফ্লপ, তুই আমার চাকর ছাড়া কিছু না। অস্ট্রেলিয়াতেও তোর শো ফ্লপ করেছে।’ এসব বলার পর সুনীলকে কপিল মারধর করেন বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করে।

জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কপিল শর্মা। আর কপিলের সঙ্গে থেকে দীর্ঘ দিন ধরে হাসির হাড়ি খুলে দিয়ে আসছেন সুনীল গ্রোভার। কপিলের এমন অপ্রীতিকর ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। তবে সব ভুলে কপিল ক্ষমা চাইলেও এ বিষয়ে নতুন করে কিছু জানাননি সুনীল গ্রোভার।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়