ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুন্দরবনে বন্দকযুদ্ধে দস্যু বাহিনীর প্রধানসহ নিহত ২

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ২৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুন্দরবনে বন্দকযুদ্ধে দস্যু বাহিনীর প্রধানসহ নিহত ২

সাতক্ষীরা সংবাদদাতা : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বনদস্যু সাহেব আলী বাহিনীর সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে দুই বনদস্যু নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাব ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান ও ৩২ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

বৃহস্পতিবার ভোরে শ্যামনগর উপজেলার সাতক্ষীরা রেঞ্জের কলাগাছিয়া খালে এ ঘটনাটি ঘটে।

নিহত বনদস্যুরা হলেন- সাহেব আলী বাহিনীর প্রধান শ্যামনগর উপজেলার সাহেব আলী (৩৫) ও সেকেন্ড ইন কমান্ড আশাশুনি উপজেলার হাবিবুর রহমান (২৮)।

গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- কনস্টেবল আরিফ ও শাকিল।

খুলনা র‌্যাব-৬ এর কমান্ডার লে. কর্নেল জাহিদুল কবির জানান, সুন্দরবনের সাতক্ষীরার রেঞ্জের কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা র‌্যাবের ওপর গুলি বর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়। এ সময় ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলীসহ দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেন র‌্যাব সদস্যরা। ঘটনাস্থল   অস্ত্র ও গোলাবরুদ উদ্ধার করা হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হবিল হোসেন জানান, সুন্দরবনে র‌্যাবের সাথে বনদস্যুদের গুলিবিনিময়ের ঘটনায় গুলিবিদ্ধ দুই বনদস্যুকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২৮ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন গোলদার/সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়