ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুবর্ণচরে গণধর্ষণ:আরো তিন আসামি গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুবর্ণচরে গণধর্ষণ:আরো তিন আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে গত রোববার রাতে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে (৩৫) গণধর্ষণের ঘটনায়  আরো তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ৩টায় লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে আরমান, রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে পুলিশ মোট পাঁচজনকে গ্রেপ্তার করলো।

এ দিকে  সোমবার গ্রেপ্তারকৃত আবুল বাসার ও ইউসুফ মাঝির সাতদিন করে রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে জেলার বিচারিক ম্যাজিস্ট্রেট ২নং আমলি আদালতে সোপর্দ করা হয়। পরে বিচারক মাসফিকুল হক আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়ে বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা জানান, মামলার প্রত্যেক আসামিকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। এ জন্য সব ধরণের প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে । ইতোমধ্যে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত রোববার রাতে স্থানীয় চরজব্বার বাজার থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২জন মোটরসাইকেলের গতিরোধ করে স্বামীকে মারধর করে। পরে তাকে এক পাশে আটকে রেখে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার পাশের কলাবাগানে নিয়ে ওই নারীকে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে দুজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন নির্যাতিতার স্বামী আটজনের নাম উল্লেখ করে ১২জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা করেন।



রাইজিংবিডি/নোয়াখালী/২ এপ্রিল ২০১৯/মাওলা সুজন/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়