ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর বিষপানে আত্মহত্যা

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুবর্ণচরে ধর্ষণের শিকার গৃহবধূর বিষপানে আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ধর্ষণের শিকার হয়ে পলি আক্তার নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে মোহাম্মদপুর ইউনিয়নের চর মাকসুম গ্রামে ধর্ষণের ঘটনার পর শনিবার সকালে তিনি বিষপান করেন।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার আলা উদ্দিন ঘরে ঢুকে পলিকে ধর্ষণ চেষ্টা চালায়। এরই মধ্যে তার স্বামী বাড়িতে এসে পলির চিৎকার শুনতে পান এবং দ্রুত ঘরে গিয়ে দেখেন আলা উদ্দিন তার স্ত্রীকে ধর্ষণ করছে। পরে স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আলা উদ্দিনকে আটক করে। পার্শ্ববর্তী ওয়ার্ডের নুরু মেম্বারসহ কয়েকজন রাতেই ধর্ষককে মারধর করে ৬০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

সকালে পলি বিষপান করলে তাকে পরিবারের লোকজন নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, দুপুরে পলি আক্তারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ বিষয়ে চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে খোঁজখবর নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




রাইজিংবিডি/নোয়াখালী/২ মার্চ ২০১৯/মাওলা সুজন/শাহেদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়