ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেই বৃদ্ধা বাড়ি পেলেন

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ২২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেই বৃদ্ধা বাড়ি পেলেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : সেই শতবর্ষী বৃদ্ধা তাসলেমা খাতুনকে এবার জেলা প্রশাসক আব্দুল আওয়াল বাড়ি তৈরি করে দিয়েছেন।

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের ছেলের মারধরের শিকার বৃদ্ধা তাসলেমা খাতুন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কয়েক দিনের মধ্যে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন বলে হাসপাতালের সিভিল সার্জন ডা. আবু মো.  খায়রুল কবির জানিয়েছেন।

ভাত খেতে চাওয়ায় বড় ছেলে দবির উদ্দিন বৃদ্ধকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। এ খবর জানতে পেরে জেলা প্রশাসক আব্দুল আওয়াল তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফ বেগ জানান, জেলা প্রশাসক স্যারের নির্দেশে ছেলের হাতে নির্যাতিত বৃদ্ধার জন্য একটি টিনের ঘর, নলকূল ও স্যানিটেশনের ব্যবস্থা করা হয়েছে। তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরলে নতুন বাড়িতে উঠবেন।

গত ১৫ আগস্ট দুপুরে ছেলের বউয়ের কাছে ভাত চেয়েছিলেন তাসলেমা খাতুন। এ কথা ছেলে দবির উদ্দিন জানতে পেরে লাঠি দিয়ে মাকে মারধর করেন। লাঠির আঘাতে তাসলেমার বাম চোখ থেঁতলে যায়। এ খবর অনলাইন পত্রিকায় প্রকাশ হলে পরের দিন সকালে জেলা প্রশাসক আব্দুল আওয়াল বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

মাকে নির্যাতনের অভিযোগে দবির উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃদ্ধা সন্তানের প্রতি তার কোনো অভিযোগ নেই বলে জানান এবং ছেলেকে দেখার আকুতি করলে আদালত তার জামিন মঞ্জুর করেন।

 

 

রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২২ সেপ্টেম্বর ২০১৭/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়