ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় নগদ দুই লাখ টাকা ও সৌদি রিয়ালসহ প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান।

গ্রেপ্তারকৃতরা হলো, মাদারীপুরের রাজৈর উপজেলার কৃষ্ণপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৫৬), একই গ্রামের নুরে আলম হাওলাদার (৩৬) ও  শহিদুল হাওলাদার (৩২) এবং গনবন্দী গ্রামের ফজলুল শেখ (৩৩)।

পুলিশ সুপার জানান, একটি প্রতারক চক্র বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার সৌদি প্রবাসী নজরুল ইসলামকে সৌদি মুদ্রা রিয়াল দেখিয়ে গোপালগঞ্জ শহরে এনে তার কাছ থেকে তিন লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। নজরুল ইসলামের অভিযোগের ভিত্তিতে কোটালীপাড়া থেকে প্রতারক চক্রের চার সদস্য শেখ জাহাঙ্গীর আলম, নুরে আলম হাওলাদার,  শহিদুল হাওলাদার ও ফজলুল শেখকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ দুই লাখ টাকা ও সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

তিনি  জানান, প্রতারক চক্রটি একই কৌশলে কোটালীপাড়ার বাদল গাজীর কাছ থেকে ৯৫ হাজার, নড়াইলের কবির মোল্লার কাছ থেকে এক লাখ ৭৫ হাজার ও টুঙ্গিপাড়ার আ. আলীম সিকদারের কাছ থেকে দুই লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে। এই চক্রের আট থেকে ১০ জনের একটি দল বিভিন্ন জেলার শতাধিক মানুষকে প্রতারিত করে ৫০ থেকে ৬০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২০ জুন ২০১৯/বাদল সাহা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়