ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বোরহানের লাশের অপেক্ষায় স্বজনরা

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোরহানের লাশের অপেক্ষায় স্বজনরা

সংসারে অভাব দূর স্বপ্ন দেখছিলেন বোরহান উদ্দিন। আর সেই স্বপ্ন বাস্তবায়িত করতে ভাগ্য পরিবর্তনের আশায় পিতা-মাতার আদর ও স্ত্রীর মায়া ত্যাগ করে সৗদি আরবে পাড়ি জমান তিনি। কিন্তু কে জানত, ভাগ্য বদলাতে গিয়ে নিজেকে লাশ হয়ে ফিরতে হবে! এখন তার লাশের অপেক্ষায় রয়েছেন স্বজনরা।

রোববার রাতে সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে বোরহান উদ্দিন (২৫)’র মৃত্যু হয়।

নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের আলী আকবরের ছেলে বোরহান উদ্দিন। সৌদির রিয়াদ শহরের ইমামা কম্পানিতে চাকরি করতেন তিনি।

নিহত বোরহানের চাচা আবু তাহের ছিদ্দিকী জানান, সংসারের স্বচ্ছলতা আনতে চার বছর আগে শ্রমিকের ভিসায় সৌদি আরবে পাড়ি জমান বোরহান উদ্দিন। সেখানে তিন বছর থাকার পর ছুটি নিয়ে দেশে আসেন। এক বছর আগে বিয়ে করে দুই মাসের মাথায় আবারও ফিরে যান তার কর্মস্থলে। রোববার রাতে প্রতিদিনের মতো কাজ শেষে বাসায় এসে সহকর্মীকে নিয়ে ঘুমিয়ে পড়ে বোরহান। রাতে হঠাৎ শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রে বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুন লেগে মুহুর্তেই পুরো ঘরে ছড়িয়ে পড়ে। সেখানে ঘুমন্ত অবস্থায়ই বোরহান উদ্দিন ও অপর সহকর্মীর মৃত্যু হয়। 

খবর পেয়ে বোরহানের গ্রামের প্রতিবেশী মহর আলী ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করে বাংলাদেশে তার পরিবারকে জানান। মাত্র দুইমাস স্বামীর সাথে সংসার করার পর তাকে হারিয়ে বাকরূদ্ধ হয়ে পড়েন স্ত্রী লিজা।

এদিকে শোকে বিহ্বল নিহত বোরহান উদ্দিনের বাবার দাবি একটাই। প্রিয় সন্তানের মুখখানা যেন একবার দেখতে পাই। তাই সরকার যেন যত দ্রুত সময়ের মধ্যে লাশ দেশে ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করেন।
 

নরসিংদী/মাহমুদ/নাসিম/বুলাকী 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়