ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুলছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলার স্কুলছাত্রী লামিয়া ইসলাম হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও ফাঁসি দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

লামিয়ার পরিবারের স্বজনরা ও ডুমদিয়া গ্রামবাসী এ কর্মসূচী পালন করে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় প্রেসক্লাবে সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে পরিবারের লোকজন ও গ্রামবাসী। এসময় দোষীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিভিন্ন ধরণের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলনাকালে নিহত লামিয়ার মা সুলতালা পারভীন, ফুফু রুনা বেগম, ভাই নাঈম ইসলাম ও উরফি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির গাজী বক্তব্য রাখেন।

এসময় তারা বলেন, দীর্ঘ তিন মাস পার হলেও এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ফলে আমরা বিচারহীনতায় রয়েছি। আমরা যাতে সুষ্ঠু বিচার পেতে পারি সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ শেখ সেলিমের হস্তক্ষেপ কামনা করছি।

পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় হয়ে পুলিশ সুপারের কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত, নিহত লামিয়া সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলামের মেয়ে এবং রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। গত ৮ জুন সদর উপজেলার তালা গ্রামের মামা বাড়ি বেড়াতে যায় লামিয়া। ওই দিন রাতেই মামা বাড়ীর একটি রুম থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই নাঈম ইসলাম বাদী হয়ে ৯ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে।

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/৩সেপ্টেম্বর২০১৯/ বাদল সাহা/জেনিস  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়