ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীর আত্মহত্যায় প্ররোচণা, শাস্তি চেয়েছেন এক প্রবাসী

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর আত্মহত্যায় প্ররোচণা, শাস্তি চেয়েছেন এক প্রবাসী

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে স্ত্রীকে আত্মহত্যার প্ররোচণাদাতাদের শাস্তি দাবি করেছেন মালয়েশিয়া প্রবাসী মো. কিরন শেখ।

আজ সোমবার দুপুরে মুকসুদপুর উপজেলার কাশালিয়া গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে তার সন্তানদের জোর করে কেড়ে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি অভিযোগ করেন, দীর্ঘ ৮ বছর তিনি মালয়েশিয়া থেকে স্ত্রীর নামে টাকা পাঠাতেন। কিন্তু স্ত্রীর বাবা ও ভাই বিভিন্ন সময় ব্যাংকের চেক ও নগদ তার স্ত্রী থেকে টাকা নিয়েছেন। তিনি সে টাকা ফেরত আনার কথা বললে বাবা ও ভাই টালবাহানা শুরু করেন। এতে তার স্ত্রী পিঞ্জিরা বেগম আত্মহত্যা করেন।

তিনি অভিযোগ করেন, তার স্ত্রীর মৃত্যুর পর তার ছেলে-মেয়েকে জোর পূর্বক নিয়ে গেছে তার শ্বশুর বাড়ির লোকজন। তার ভাই-ভাবীসহ ৬জনকে আসামি করে একটি মিথ্যা মামলা দায়ের করে। তারা হামলা চালিয়ে ভাংচুর করে মালামাল লুট করেছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে মালয়েশিয়া প্রবাসী মো: কিরন শেখের মা ইয়ারুননেচ্ছা, রওশন সিকদারসহ এলাকাবাসী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত জুন মাসের ১৫ তারিখে স্বামীর বাড়িতে আত্মহত্যা করেন পিঞ্জিরা বেগম। পর তার মৃত্যুর খবর শুনে মালয়েশিয়া প্রবাসী স্বামী মো. কিরন শেখ ১ জুলাই দেশে আসেন। পরে তিনি গোপালগঞ্জ আদালতে দুটি মামলা দায়ের করেন।

 

রাইজিংবিডি/ গোপালগঞ্জ/৮ জুলাই ২০১৯/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়