ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপ‌তি সজল, সম্পাদক শীমুল

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ১৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপ‌তি সজল, সম্পাদক শীমুল

জ্যেষ্ঠ প্রতিবেদক: স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন শওকত হোসেন সজল (রূপালী ব্যাংক) এবং সাধারণ সম্পাদক হ‌য়ে‌ছেন সাব্বির আহমেদ শীমুল (জনতা ব্যাংক) । ক‌মি‌টির প্রচার সম্পাদক হয়েছেন জসীম রেজা (অগ্রণী ব্যাংক) ।

পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি হয়েছেন মো: আক্কাস আলী আকাশ (সোনালী ব্যাংক), মো: ফেরদৌস আলম (বাংলাদেশ ব্যাংক), মো: শামীম হোসেন (অগ্রণী ব্যাংক), মো: রিয়াজুল ইসলাম রিয়াজ (রূপালী ব্যাংক) ।

যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ জামান কল্লোল (অগ্রণী ব্যাংক), বিএম মনির হোসেন (রূপালী ব্যাংক) ও সরদার মো: রাসেল (অগ্রনী ব্যাংক) । সাংগঠনিক সম্পাদক মো: ইয়াসিন (জনতা ব্যাংক), সজিব সরদার (রূপালী ব্যাংক) ও মো: আলমগীর হোসেন (রূপালী ব্যাংক) ।

দপ্তর সম্পাদক আনিছুর রহমান আনিছ (রূপালী ব্যাংক), পাঠাগার সম্পাদক মো: সাইফুল ইসলাম (অগ্রণী ব্যাংক) । সাংস্কৃতিক সম্পাদক লায়লা কাজী (অগ্রণী ব্যাংক) ।

এছাড়া কমিটির নির্বাহী সদস্যরা হচ্ছেন-শংকর তালুকদার (বেসিক ব্যাংক), পরিমল (অগ্রণী ব্যাংক), শামছুল হক জিদান (কৃষি ব্যাংক) এবং নজরুল ইসলাম (বিডিবিএল) । একই সাথে অগ্রণী ব্যাংকের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। এই ইউনিট কমিটির সভাপতি মো: জাকির হোসেন ও মাহফুজুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। উল্লেখ্য, ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।


রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১৩ সে‌প্টেম্বর ২০১৯/‌রেজা/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়