ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সড়ক অবরোধ ও বৃষ্টিতে ভোগান্তি

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক অবরোধ ও বৃষ্টিতে ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুরুত্বপূর্ণ তিনটি সড়কে রিকশা চলাচল বন্ধ করার প্রতিবাদে দ্বিতীয় দিনের মতো রাস্তা অবরোধ করেছেন রিকশাচালকরা।

অবরোধের পাশাপাশি মঙ্গলবার দুপুর থেকে হচ্ছে বৃষ্টি।  একদিকে অবরোধ, অন্যদিকে বৃষ্টি হওয়ায় রাজধানীর বাড্ডাসহ বিভিন্ন সড়কে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, কুড়িল বিশ্বরোড থেকে রামপুরা পর্যন্ত রিকশাচালকদের রাস্তা অবরোধের কারণে সকাল ৮টা থেকে যানচলাচল বন্ধ রয়েছে। রাস্তা-ফুটপাত ধরে যাত্রীরা হেঁটে গন্তব্যে যাচ্ছেন। এর সঙ্গে দুপুর ১টা থেকে শুরু হওয়া বৃষ্টিতে যাত্রীদের ভোগান্তি কয়েক গুণ বেড়েছে।

মো. সিদ্দিকুর রহমান নামে বয়োজ্যেষ্ঠ একজন বলেন, কুড়িল থেকে হাঁটতে হাঁটতে উত্তর বাড্ডায় এসেছি। মাঝপথে শুরু হয়েছে বৃষ্টি। যাব মালিবাগে। আর হাঁটতে পারছি না। রাস্তাও ফুরাচ্ছে না।

জাহানারা বেগম নামে আরেকজজন বলেন, গাড়ি চলছে না। মতিঝিল যাব। কিন্তু শুনতেছি, সম্পূর্ণ রাস্তায় নাকি গাড়ি চলছে না। এই বৃষ্টির মধ্যে আর কতক্ষণ হাঁটা যায়।

এদিকে, রাস্তা অবরোধের বিষয়ে রিকশাচালকরা বলছেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত রাস্তা ছেড়ে যাব না। রাস্তা ছেড়ে আমরা যাব কোথায়? আমাদের কে কাজ দেবে, আমরা কী করে খাব?

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জুলাই ২০১৯/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়