ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সড়ক দুর্ঘটনা রোধে ওয়ালটন ও হাইওয়ে পুলিশের পদক্ষেপ

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৬, ১৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনা রোধে ওয়ালটন ও হাইওয়ে পুলিশের পদক্ষেপ

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক কার্যক্রমে সক্রিয় রয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্সেস ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

সড়ক দুর্ঘটনা রোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেগা সাইনবোর্ড স্থাপন করে প্রতিষ্ঠানটি। মেঘনা সেতুর পশ্চিম প্রান্তে ওয়ালটন কর্মকর্তাদের সাথে আনুষ্ঠানিকভাবে এ  কার্যক্রমের উদ্বোধন করেন হাইওয়ে পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আতিকুল ইসলাম পিপিএম।

এ সময় তিনি বলেন, ‘হাইওয়েতে এ ধরনের মেগা সাইনবোর্ডে সচেতনতামূলক বার্তা দেওয়ার ফলে মহাসড়কের ব্ল্যাক স্পটগুলোতে সড়ক দুর্ঘটনা আগের থেকে অনেক কমে যাবে বলে আশা করছি। ওয়ালটনের মতো স্বনামধন্য প্রতিষ্ঠান এই ধরনের সচেতনতামূলক কর্মকাণ্ডে অনেক আগে থেকেই আমাদের সহযোগিতা করে আসছে। আর এ জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমি আরো আশা করছি, তারা তাদের এ কার্যক্রম ও সহযোগিতা আগামীতে অব্যাহত রাখবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ওয়ালটন গ্রুপের স্ট্যাটিক অ্যাড অ্যান্ড বিউটিফিকেশন বিভাগের সিনিয়র এডিশনাল ডাইরেক্টর মো. শাহজাদা সেলিম বলেন, ‘আমরা (ওয়ালটন) শুধু ব্যবসার মনোভাব নিয়ে কাজ করি না। সমাজের মানুষের উন্নয়নে ও সমাজে সচেতনতা বাড়নোর লক্ষ্যেও আমরা কাজ করে থাকি। এটি আজ তারই ধারাবাহিকতা মাত্র।’

তিনি আরো বলেন, ‘এর আগেও আমরা দেশের বিভিন্ন জেলায় পুলিশের সাথে মিলে এ ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছি এবং আগামীতেও করে যাব। আমাদের লক্ষ্য হচ্ছে প্রত্যেকটি জেলায় সড়কের ব্ল্যাক স্পটগুলোতে এ ধরনের মেগা সাইনবোর্ড স্থাপন করা।’

হাইওয়ে পুলিশের গাজীপুরের রিজিওনের পুলিশ সুপার শফিকুল ইসলাম ও হাইওয়ে পুলিশের অন্যান্য কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।   

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ এপ্রিল ২০১৭/নাসির/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়