ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘সড়ক দুর্ঘটনার জন্য দায়ী সেতুমন্ত্রী’

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১০ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সড়ক দুর্ঘটনার জন্য দায়ী সেতুমন্ত্রী’

 

নিজস্ব প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনার জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দায়ী বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

 

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নবম কারামুক্তি দিবস’ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ুথ ফোরাম।

 

দুদু বলেন, ‘তিন মন্ত্রী সড়ক সম্পর্কে যাত্রীদের মিথ্যা খবর দিচ্ছেন। ওবায়দুল কাদের বলছেন, রাস্তাঘাটে কোনো ধরনের যানজট নেই। নৌপরিবহনমন্ত্রী নৌ ঘাট ঠিক করতে পারছেন না। তার পরিবর্তে খালেদা ও বিএনপির সমালোচনা নিয়ে ব্যস্ত। পক্ষান্তরে রেলমন্ত্রী ট্রেনের সিডিউল ঠিক রাখতে পারছেন না। আসলে এদের কোনো যোগ্যতাই নেই।’

 

বিএনপির এই নেতা বলেন, এই অবৈধ সরকার ক্ষমতায় থাকলে দেশের রাস্তাঘাট, কৃষি শিক্ষা সব কিছু ধ্বংস হয়ে যাবে।

 

দুদু বলেন, আওয়ামী লীগ বিরোধী দল ও মত প্রকাশের স্বাধীনতা ধ্বংসের রাজনীতি করে। পক্ষান্তরে বিএনপি সুষ্ঠু ভোটের মাধ্যমে বিরোধী দলকে পরাজিত করার রাজনীতি করে।

 

জিয়ার স্বাধীনতা পদক প্রত্যাহার প্রসঙ্গে তিনি বলেন, ‘যে জিয়া বাংলাদেশের স্বাধীনতার ঘোষক তার পদক প্রত্যাহার করার অর্থ হলো বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাকে অস্বীকার করা।’

 

আওয়ামী লীগ অস্বীকারের রাজনীতিতে বিশ্বাস করে বলেও মন্তব্য করেন দুদু।

 

আয়োজক সংগঠনের উপদেষ্টা এম এম খালেদ সাইফুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৬/মামুন খান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়