ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১০, ১৩ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠীর রাজাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর আরোহী।

নিহত মেহেদী হাসান সুমন ঝালকাঠী সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দেউরি গ্রামের মতিন হাওলাদারের ছেলে। আহত যুবক হাসান তালুকদার রাজাপুর উপজেলার দেউলকাঠী গ্রামের ইসমাইল তালুকদারের ছেলে। তারা দুই জনে মোবাইল কোম্পানি রবির বিক্রয় প্রতিনিধি।

জেলার রাজাপুর উপজেলার বাড়ই বাড়ী নামক স্থানের ঝালকাঠী-খুলনা মহাসড়কে বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে কীভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা পুলিশ ও নিহতের স্বজনরা তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ওই দুই যুবক রবি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে ঝালকাঠীতে চাকরিরত। কোম্পানির মোটরসাইকেল চালিয়ে কাজ শেষে রাতে তাদের ঝালকাঠী শহরে আসার কথা ছিল। বাড়ই বাড়ী নামক স্থানে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে এক পিকআপ ভ্যান চালক তাদের উদ্ধার করে রাতে ঝালকাঠী সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত বলে ঘোষণা করেন।

গুরুতর আহত হাসান তালুকদারকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বলেন, কীভাবে এ দুর্ঘটনা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

রাইজিংবিডি/ঝালকাঠী/১৩ জানুয়ারি ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়