ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হত্যার পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে ধর্মঘট

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যার পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে ধর্মঘট

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. সুলতান হোসেন খানকে হত্যার পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে ধর্মঘট করেছে ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার সবচেয়ে বড় কীর্ত্তিপাশা বাজারের প্রায় তিন শতাধিক দোকান বন্ধ রেখে ধর্মঘট করেন তারা।

এদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে অটো রিকশা শ্রমিক ইউনিয়ন ঝালকাঠি-কীর্ত্তিপাশা সড়কে অটো রিকশাসহ সব ধরনের যান চলাচল বন্ধ রাখে।

পরে স্থানীয়রা কীর্ত্তিপাশা বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।  এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী রুবেল হোসেন, আলতাফ হোসেন, বাবুল মিঞা। বক্তারা হত্যার পরিকল্পনাকারীদের আইনের আওতায় এতে দ্রুত বিচারের দাবি জানান।

ব্যবসায়ীরা জানিয়েছে, গত সোমবার রাত ৯টার দিকে ঝালকাঠি-কীর্ত্তিপাশা সড়কের রামনগর পুলিশ বক্সের সামনে বসে উপজেলা চেয়ারম্যানকে হত্যার পরিকল্পনা করেন আব্দুল লতিফ মিয়ার (৫৫) নেতৃত্বে দুর্বৃত্তরা।

এ সময় উপজেলা চেয়ারম্যানের সঙ্গে গাড়িতে থাকা কয়েকজন যুবক আব্দুল লতিফ মিয়াকে ধরে ফেললে তার সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যায়। উপজেলা চেয়ারম্যানকে হত্যার পরিকল্পনার বিষয়ে আব্দুল লতিফ মিয়াসহ অন্যদের সঙ্গে মোবাইল ফোনে কথোপকথনের রেকর্ড উদ্ধার করা হয়েছে।



রাইজিংবিডি/ঝালকাঠি/৩০ মার্চ ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়