ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হাতিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে স্বর্ণালঙ্কার লুট

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে স্বর্ণালঙ্কার লুট

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার আফাজিয়া বাজারের শিপ্লব চন্দ্র বণিক (৩৫) নামের এক স্বর্ণালঙ্কার ব্যবসায়ীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে দুর্বৃত্তরা ১৫ লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার লুট করেছে।  এই অভিযোগ করেছেন নিহতের স্ত্রী পাখী রাণী বণিক।

শনিবার দিবাগত রাতের যেকোনো সময় শিপ্লব চন্দ্রের ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

পুলিশ জানায়, শিপ্লব চন্দ্র বণিক আফাজিয়া বাজারের সততা স্বর্ণ শিপ্লালয়ের মালিক।  শনিবার রাতে দোকান বন্ধ করে দোকানে শিপ্লব রাত্রি যাপন করেন।  সকাল ১০টার দিকে দোকানের ভিতর থেকে বন্ধ থাকায় পাশের ব্যবসায়ীরা খোঁজ নিয়ে দেখেন দোকানের পিছনের দরজা খোলা এবং দোকনের খাটের মধ্যে শিপ্লব মৃত অবস্থা পড়ে রয়েছেন। পরে স্থানীয় ব্যবসায়ীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এএসপি সার্কেল মো. গোলাম ফারুক, হাতিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান শিকদারসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।  পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, পিছনের দরজা খুলে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিপ্লব বণিককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এবং দোকানের সিন্ধুক খুলে স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

 


রাইজিংবিডি/নোয়াখালী/১৪  এপ্রিল ২০১৯/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়