ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘হেট স্টোরি-ফোর’-এ উত্তাপ ছড়াবেন সানা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ৩১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘হেট স্টোরি-ফোর’-এ উত্তাপ ছড়াবেন সানা!

সানা খান

বিনোদন ডেস্ক : বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানা খান। ওয়াজা তুম হো সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শকের মনে শিহরণ জাগিয়েছেন। শোনা যাচ্ছে, বলিউডের সবচেয়ে সফল ইরোটিক-থ্রিলার ‘হেট স্টোরি’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা হেট স্টোরি-ফোর-এও উত্তাপ ছড়াবেন সানা।

বর্তমানে হেট স্টোরি-ফোর সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন পরিচালক বিশাল পান্ডে। ওয়াজা তুম হো সিনেমায় তিনি সানাকে নিয়েছিলেন। হেট স্টোরি ফ্র্যঞ্চাইজির পরবর্তী কিস্তিতে কাকে রাখবেন এ নিয়ে বিশেষ কিছু না বললেও সানার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন বিশাল।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বর্তমানে সিনেমাটির চিত্রনাট্যের কাজ চলছে, এ সময় বিশেষ কাউকে মাথায় রাখতে চাই না। সানা থাকবেন কিনা এ বিষয়ে বলব, তিনি অসাধারণ অভিনেত্রী। আমি আবারো তার সঙ্গে কাজ করতে পারলে খুশি হব।’

গত বছর মুক্তি পায় সানা খানের ওয়াজা তুম হো সিনেমাটি। বক্স অফিসে খুব একটা সুবিধা না করতে পারলেও সিনেমায় সানার খোলামেলা উপস্থিতির কারণে বেশ আলোচনায় ছিল সিনেমাটি। এছাড়া সিনেমাটি নির্মাণের সময় পরিচালক বিশালের সঙ্গে সানার প্রেমের গুঞ্জনও চাউর হয়েছিল। যদিও এ গুঞ্জন অস্বীকার করেছেন সানা।



রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়