ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন সৃজিত-প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৮, ১৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন সৃজিত-প্রসেনজিৎ

আজ বৃহস্পতিবার সকালে জোহানেসবার্গ থেকে কলকাতায় ফিরেছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও নির্মাতা সৃজিত মুখার্জি। আগামী ৭-১৪ দিন তারা হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছেন এই দুই তারকা।

বিশ্বের ১৭৩টি দেশে ছড়িয়ে পড়েছে ভয়াবহ করোনাভাইরাস। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৮ হাজার ৯৬১ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ৮৭ জন। এখন করোনা আতঙ্ক সব জায়গায় বিরাজ করছে। করোনা সংক্রমণ রোধে কলকাতা বিমানবন্দরেও থার্মাল স্ক্রিনিং করা হচ্ছে। প্রসেনজিৎ ও সৃজিতকেও পরীক্ষা করানো হয়েছে।

প্রসেনজিৎ জানিয়েছেন—জোহানেসবার্গে করোনার তেমন প্রকোপ নেই। কিন্তু সতর্কতামূলক সমস্ত ব্যবস্থা নেবেন তারা। সাবধানতার জন্য আগামী ৭-১৪ দিন স্বেচ্ছায় গৃহবন্দি থাকবেন। চিকিৎসকদের স্বাস্থ্যবিধি মেনে চলবেন। জোহানেসবার্গে এখনো করোনা ছড়ায়নি। তারপরও সাবধানতা অবলম্বন করা জরুরি। তাছাড়া দুবাই বিমানবন্দর হয়ে দেশে ফিরেছেন তারা। সেখানেও করোনা প্রাদুর্ভাব রয়েছে। এজন্য হোম কোয়ারেন্টাইনে যাওয়া জরুরি বলে মনে করছেন প্রসেনজিৎ।

এদিকে সৃজিত এক টুইটে লিখেছেন, ‘একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। আমাদের দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাদের পরিশ্রমেই শুট শেষ করতে পেরেছি। এখন ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকব। কারণ ভারতের পক্ষে এ এক দুঃসহ সময়। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব। কিন্তু কিছু দিনের জন্য আলাদা থেকে।’

সৃজিতের পরবর্তী সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। এ সিনেমার শুটিং করতেই আফ্রিকা গিয়েছিলেন তারা। তাদের সঙ্গে সিনেমাটির পুরো ইউনিটও আজ কলকাতায় ফিরেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়