ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১২ কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ৪ মে ২০২১  
১২ কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২টি কোম্পানির শেয়ার বিক্রি করার আগ্রহ নেই বিনিয়োগকারীদের। লেনদেন চলাকালীন সময়ে কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করেছে। ফলে বিক্রেতা শূন্য হয়ে পড়েছে কোম্পানিগুলোর শেয়ার।

মঙ্গলবার (৪ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স ও ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স: সোমবার রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৬৩.৮০ টাকায়। অর্থাৎ শেয়ার দর ৫.৮০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সানলাইফ: সানলাইফের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪ টাকা। মঙ্গলবার শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২৬.৪০ টাকায়। অর্থাৎ দর ২.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: সোমবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.১০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৩০.৯০ টাকায়। সেই হিসাবে শেয়ার দর বেড়েছে ২.৮০ টাকা বা ৯.৯৬ শতাংশ। 

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স: সোমবার ইন্স্যুরেন্সটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯.৩০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৭৬.২০ টাকায়। দর বেড়েছে ৬.৯০ টাকা বা ৯.৯৫ শতাংশ। 

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স: সোমবার প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১.৩০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৫৬.৪০ টাকায়। অর্থাৎ শেয়ার দর ৫.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: সোমবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.২০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ২৪.৪০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইসলামী ইন্স্যুরেন্স: সোমবার ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৬০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৬০ টাকায়। অর্থাৎ কোম্পানির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স: সোমবার মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৭০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৭০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৭০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৬০.১০ টাকায়। সেই হিসাবে শেয়ার দর বেড়েছে ৫.৪০ টাকা বা ৯.৮৭ শতাংশ। 

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স: সোমবার ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৭০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫.৮০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স: সোমবার ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭১.৬০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৭৮.৭০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

গ্লোবাল ইন্স্যুরেন্স: সোমবার গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৫০ টাকা। মঙ্গলবার সর্বশেষ লেনদেন হয়েছে ৪৭.৮০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।
 

এনটি/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ