ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১৭ বলে হ্যাটট্রিকসহ ৫ উইকেট নিলেন পাকিস্তানি পেসার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ২১:২৬, ১৬ এপ্রিল ২০২১
১৭ বলে হ্যাটট্রিকসহ ৫ উইকেট নিলেন পাকিস্তানি পেসার

মাত্র ১৭ বল, এর মধ্যেই করলেন হ্যাটট্রিক, নিলেন ৫ উইকেট। ইংল্যান্ডের কাউন্ট ক্রিকেটে এমন দুর্দান্ত পারফরম্যান্স করেন হ্যাম্পশায়ারের হয়ে খেলা পাকিস্তানি পেসার মোহাম্মদ আব্বাস।

শুক্রবার কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে মিডলসেক্সকে একাই গুঁড়িয়ে দিয়েছেন আব্বাস। চারদিনের এই ম্যাচের দ্বিতীয় দিনে হ্যাম্পশায়ারের ৩১৯ রানের জবাবে খেলতে নেমে প্রথম ইনিংসে মাত্র ৭৯ রানে অলআউট হয় মিডলসেক্স।

ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিং করতে এসেই শেষ দুই বলে সাজঘরে পাঠান ম্যাক্স হোল্ডেন ও নিক গাবিন্সকে। এর পরের ওভার করতে এসেই প্রথম বলে স্টিভ এসকিনাজিকে আউট করে পূর্ণ করেন হ্যাটট্রিক। প্রথম দুই ওভারে মাত্র ৩ রান দিয়ে নেন ৩ উইকেট।

হ্যাটট্রিক করেই ক্ষান্ত হননি এই পেসার। ইনিংসের পঞ্চম ও নিজের করা টানা তৃতীয় ওভারের তৃতীয় ও পঞ্চম বলে এবার সাজঘরে পাঠান রবি হোয়াইট ও মার্টিন অ্যান্ডারসনকে। ১৭ বলে মাত্র ৩ রান দিয়ে নেন ৫ উইকেট।

আব্বাসের এমন আক্রমণের পর আর ঘুরে দাঁড়াতে পারেনি মিডলসেক্স। এই ৫টি ছাড়াও মিডলসেক্সের ওপেনার স্যাম রবসনকেও আউট করেন আব্বাস। তিনি ১১ ওভারে বোলিং করে ১১ রান দিয়ে নেন ৬ উইকেট।

৩১ বছর বয়সী আব্বাস পাকিস্তানের হয়ে ২৩টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলেন। উইকেট নেন যথাক্রমে ৮৪ ও ১টি। এ ছাড়া প্রথম শ্রেণীর ১১৭ ম্যাচে তার উইকেট সংখ্যা ৪৮৮টি।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়