ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

২১ মামলার আসামি ‘ট্যারা মোস্ত’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২১ মামলার আসামি ‘ট্যারা মোস্ত’ গ্রেপ্তার

খুলনায় হত্যা, চাঁদাবাজি ও জমিদখলসহ ২১ মামলার আসামি শেখ গোলাম মোস্তফা ওরফে ট্যারা মোস্তকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মহানগরীর লবনচরা বান্দাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মোস্ত বান্দাবাজার সিমেন্ট ফ্যাক্টরি রোডের শেখ আবুল হোসেনের ছেলে। সে খুলনার আলোচিত ভূমিদস্যু, শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে পরিচিত।

পুলিশ জানায়, লবনচরা মোক্তার হোসেন রোডের মৃত মনির হোসেন চৌধুরীর স্ত্রী স্বপ্না বেগম সোমবার ট্যারা মোস্তর বিরুদ্ধে লবনচরা থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলা করেন। তার প্রেক্ষিতে পুলিশ লবনচরা বান্দাবাজার এলাকা থেকে ট্যারা মোস্তকে গ্রেপ্তার করে।

লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) বায়েজীদ আকন বলেন, তার বিরুদ্ধে খুলনা সদর থানা, ডুমুরিয়া, বটিয়াঘাটা, লবনচরা ও রূপসা থানায় সাতটি হত্যা, চাঁদাবাজি, অপহরণ, সরকারি কাজে বাধা প্রদান, বিস্ফোরক, হত্যা চেষ্টার অভিযোগ ছাড়াও দ্রুত বিচার আইন ও বিশেষ ক্ষমতা আইনে মোট ২১ মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ভূমিদস্যুতা ও প্রতারণার অসংখ্য অভিযোগসহ জিডি রয়েছে। ট্যারা মোস্তকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে আলোচিত সন্ত্রাসী ট্যারা মোস্ত গ্রেপ্তার হওয়ায় এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরেছে। এর আগেও ট্যারা মোস্ত র‌্যাব-পুলিশের হাতে একাধিকবার গ্রেপ্তার হয়েছে। কিন্তু প্রতিবারই সে ছাড়া পেয়ে পুনরায় অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে।



খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়