ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘২২ মার্চ পথযাত্রা সফল করা হবে’

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘২২ মার্চ পথযাত্রা সফল করা হবে’

নিজস্ব প্রতিবেদক : নবম ওয়েজ বোর্ডের ঘোষণা বাস্তবায়নের দাবিতে ২২ মার্চ পূর্বঘোষিত প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিমুখে সাংবাদিকদের পথযাত্রা যেকোনো মূল্যে সফল করা হবে বলে জানিয়েছেন সাংবাদিক নেতারা।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে সাংবাদিক নেতারা এ কথা জানান। অবিলম্বে নবম ওয়েজ বোর্ড ঘোষণা এবং সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যার বিচারের দাবিতে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক বলেন, ‘আমাদের বেশি কিছু চাওয়ার নেই। আমরা সাধারণভাবে বেঁচে থাকতে চাই, যার জন্য প্রয়োজন নির্দিষ্ট বেতনকাঠামো। এই দাবিতে ২২ মার্চ যে কর্মসূচি ঘোষণা করা হয়েছে সেই কর্মসূচিতে দলমত-নির্বিশেষে সব সাংবাদিককে উপস্থিত থাকার আহ্বান জানাচ্ছি।’

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচার প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী ২১ মার্চ সাগর-রুনি হত্যার বিচারে আদালতে যে প্রতিবেদন দেওয়া হবে, সেই প্রতিবেদনে যদি কোনো প্রকার ছলচাতুরী করা হয় তাহলে সব সাংবাদিক সমাজ আবার রাস্তায় নেমে আসবে।’

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ বলেন, যেকোনো মূল্যে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে ২২ মার্চ পথযাত্রা সফল করা হবে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি কে এম শহীদুল হক। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সংগঠনের যুগ্ম সম্পাদক মুক্তাদির অনিক প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৭/সাওন/সাইফুল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়