ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৭ মামলার আসামিকে পিটিয়ে হত্যা

কুমার শুভ রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৩, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৭ মামলার আসামিকে পিটিয়ে হত্যা

পিরোজপুর সংবাদদাতা : জেলার সদর উপজেলার হুলারহাট বন্দর এলাকায় সাত মামলার আসামি জামাল হোসেন হাওলাদারকে (৪৫) পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত ব্যক্তিরা।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল মারা যান। নিহত জামাল পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমতিলা ইউনিয়নের কুমরিমারা আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের পুত্র।

পিরোজপুর সদর থানার এসআই মো. মনিরুজ্জামান রাইজিংবিডিকে জানান, মঙ্গলবার রাতে ২টার দিকে তারা খবর পান যে, হুলারহাটের কঁচা নদী থেকে ট্রলারে করে কেউ গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এমন খবরে খোঁজ নেয়া শুরু করলে রাত ৩টার দিকে তারা জানতে পারেন যে, হুলারবন্ধর এলাকার খালে একটি ট্রলারে ৪টি গরুসহ জামাল আহত অবস্থায় পরে আছে। এমন সংবাদের ভিত্তিতে হুলারহাট বন্দর এলাকায় খালের একটি ট্রলারের ভিতর থেকে জামালকে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। এ সময় ট্রলার ও ট্রলারে থাকা ৪টি গরু জব্দ করা হয়।

এ বিষয়ে পিরোজপুর জেলা হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন রাইজিংবিডিকে জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক রাইজিংবিডিকে জানান, নিহত জামালের নামে পিরোজপুরসহ বিভিন্ন থানায় চুরি ও খুনসহ ৭টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

রাইজিংবিডি/পিরোজপুর/৪ সেপ্টেম্বর ২০১৯/কুমার শুভ রায়/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়