ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৮ প্রতারক কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৮ প্রতারক কারাগারে

নিজস্ব প্রতিবেদক : চাকরি দেয়ার নামে প্রতারণা করে টাকা গ্রহণের অভিযোগে রাজধানীর উত্তরায় লাইফওয়ে নামে এক কোম্পানি থেকে গ্রেপ্তার ৮ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- জামালপুর জেলার দেওয়ানগঞ্জের মো. মর্তুজা (২৮), গাজীপুর জয়দেবপুরের মো. হোসাইন আহম্মেদ খান ওরফে শাহাদৎ (২২), রাজশাহীর বাঘা উপজেলার মো. আরিফ হোসেন ওরফে আহসান হাবিব (২০), মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার মো. আমিনুল ইসলাম (২২), পাবনার আতাইকুলার মো. ওবাইদুল হক (২৭), যশোরের অভয়নগর উপজেলার মো. ইয়ামিন ইসলাম (২০), পাবনা সদরের মোছা. নাজনীন সুলতানা নিশা (২৯) ও রাজশাহী চারঘাটের মো. ইসমাইল হোসেন (২৭)।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার এসআই মুহাম্মদ রফিকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর রাজধানীর উত্তরায় লাইফওয়ে কোম্পানিতে দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে ৮ কর্মকর্তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। এ সময় উত্তরার বিভিন্ন বাসা বাড়িতে আটকে রাখা ১৫০ যুবককে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়