ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাদারীপুরে সুনীল মেলা শুরু

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদারীপুরে সুনীল মেলা শুরু

মাদারীপুর সংবাদদাতা : কথা সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের নামে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে পাঁচ দিনব্যাপী সুনীল মেলার উদ্ধোধন করা হয়েছে।

শনিবার স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলা উদ্বোধন করেন। এ মেলা তার পৈত্রিক বাড়ি উপজেলার কাজী বাকাই এলাকার পূর্ব মাইজপাড়া গ্রামে আয়োজন করা হয়।

এতে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন প্রকাশনীর অংশগ্রহণ ছাড়াও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, পাহাড়ী নৃত্য, লালন গীতি, পল্লী গীতি, একক ও দলীয় নৃত্য, স্থানীয় আবৃত্তি সংগঠনের আবৃত্তি পরিবেশন, মনোহরী মেলাসহ নানা ধরনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

সুনীল মেলার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালকিনি উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল  ইসলাম, পুলিশ সুপার মাহাবুব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নান মিয়া, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, বাংলাদেশ প্রকাশনা অধিদপ্তর ডাইরেক্টর নেসার উদ্দিন আইয়ুবসহ এলাকার শিক্ষক শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গ।


রাইজিংবিডি/মাদারীপুর/৭ সেপ্টেম্বর ২০১৯/বেলাল রিজভী/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ