ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাহীন সুমন নিয়ম ভাঙার পরিচালক : সাদেক বাচ্চু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ১৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহীন সুমন নিয়ম ভাঙার পরিচালক : সাদেক বাচ্চু

সাদেক বাচ্চু

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা সাদেক বাচ্চু। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে দর্শক নন্দিত হয়েছেন। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহীন-সুমনের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। তারই  ধারাবাহিকতায় এবার তিনি শাহীন সুমনের ‘মাতাল’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন।

গতকাল রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক, তিন নায়ক-নায়িকা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, জয় রাজ, চিত্রপরিচালক বদিউল আলম খোকন,  সিনেমাটির প্রযোজক শরীফ চৌধুরী, চিত্রনাট্যকার ফেরদৌস হাসান রানা, নৃত্য পরিচালক মাসুম বাবুল, চলচ্চিত্র ব্যক্তিত্ব দেওয়ান হাবিবসহ আরো অনেকে।

এ সময় সাদেক বাচ্চু বলেন, ‘শাহীন সুমন নিয়ম ভাঙ্গার পরিচালক। আমি তার অনেক সিনেমায় অভিনয় করেছি। আমি দেখেছি- তিনি কাজের ক্ষেত্রে কোনো নিয়ম মানেন না। তার যা ভালো লাগে সেটাই করেন। এজন্যই তার সিনেমা দর্শকপ্রিয় হওয়ার মতো সব কিছুই থাকে। ‘মাতাল’ সিনেমাটিও অতীতের মতো দর্শকপ্রিয় হবে বলে আশা করছি। এ সিনেমার সফলতা কামনা করছি।’

ত্রিভুজ প্রেমের গল্পে এ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক আসিফ নূর, সুমিত ও নবাগত অধরা খান।  এছাড়া আরো অভিনয় করবেন সাদেক বাচ্চু, জয় রাজসহ আরো অনেকে। নৃত্য পরিচালনা করবেন কালু ও নুহরাজ।



এদিকে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নির্মাতা এখন ‘পাগলের মতো ভালোবাসি’ শিরোনামের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আসিফ নূর, সুমিত ও নবাগত চিত্রনায়িকা অধরা খান।

শাহীন সুমন নির্মাণ করেছেন-‘রাস্তার ছেলে’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘তুমি আমার প্রেম’, ‘সমাধি’, ‘সন্তান’, ‘আমার অহংকার’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘লাভ ম্যারেজ’সহ জনপ্রিয় সিনেমা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়