ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রাজনীতি বাঁচলে বাঁচবে দেশ: আদালতে পার্থ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২৫ জুলাই ২০২৪  
রাজনীতি বাঁচলে বাঁচবে দেশ: আদালতে পার্থ

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন, রাজনীতি বাঁচলেই বাঁচবে দেশ। সুষ্ঠু রাজনীতি থাকলে দেশ বাঁচবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালতে বনানীর সেতু ভবনে হামলার মামলায় রিমান্ড শুনানিতে এসব কথা বলেন তিনি।

এর আগে আন্দালিব রহমান পার্থ ও ব্যবসায়ী রেজাউল হাসনাত ডেভিডকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) ক্যান্টনমেন্ট জোনাল টিমের পরিদর্শক আবু সাইদ মিয়া।

পার্থর পক্ষে আলী বাবর ও ডেভিডের পক্ষে ফারুক আহাম্মদ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন। এর পর পার্থর আইনজীবী আদালতকে জানান, পার্থ আদালতে কিছু বলতে চান। আদালত অনুমতি দেন।

আন্দালিব রহমান পার্থ বলেন, আলহামদুলিল্লাহ, রাজনৈতিক জীবনে অল্প সময়ে আল্লাহর রহমতে অনেক মানুষের বিশ্বাসের জায়গায় যেতে পেরেছি। আমাদের মতো যারা পজিটিভ রাজনীতি করে, তাদের দেখে যেন আরও ১০টা ছেলে বাংলাদেশের রাজনীতিতে আসে। আমরাও চাই, আইনের শাসন হোক। রাজনীতি বাঁচলেই বাঁচবে দেশ। সুষ্ঠু রাজনীতি থাকলে দেশ বাঁচবে। 

তিনি বলেন, রাতারাতি কোনো কিছু পরিবর্তন হয় না। চলমান রাজনীতির কারণে একটা জেনারেশন রাজনীতি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সবকিছু আল্লাহ তাআলার হাতে, তিনিই সবচেয়ে বড় বিচারক।

এর পর আদালত তাদের পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন।

মামুন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়