ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ২৬ জুলাই ২০২৪   আপডেট: ১৯:২২, ২৬ জুলাই ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রী তানিয়া বেগমকে (৩৬) হত্যার অভিযোগ উঠেছে স্বামী ফারুকের (৩৪) বিরুদ্ধে। শুক্রবার (২৬ জুলাই) পৌর এলাকার পুনিয়াউট  (হাসিনাবাগ) এলাকার একটি বাসার বাথরুম থেকে তানিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্ত ফারুক পালাতক।

নিহত তানিয়া বেগম জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠালকান্দি গ্রামের রফিকুল ইসলাম ছোটন মিয়ার মেয়ে। ফারুক জেলার কসবা উপজেলার খাড়েরা গ্রামের শাহআলম মিয়ার ছেলে। ২০২৩ সালের ১০ জানুয়ারি ফারুকের সঙ্গে তানিয়ার বিয়ে হয়। 

পুলিশ জানায়, বিয়ের পর থেকে ফারুক ও তানিয়া পৌর এলাকার পুনিয়াউট (হাসিনাবাগ) এলাকার একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। ফারুক মাদক সেবন করেন। তানিয়া বিভিন্ন বাসা-বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন। মাদকের টাকার জন্য ফারুক প্রায়ই স্ত্রীকে  মারধরসহ ঘরের জিনিসপত্র ভাঙচুর করতেন। 

গতকাল বৃহস্পতিবার রাতে মাদকের টাকার জন্য ফারুক তানিয়াকে মারধর করেন। ভোরের দিকে গলায় গামছা পেঁচিয়ে তানিয়াকে তিনি শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের বাথরুমে ফেলে পালিয়ে যান। আজ সকাল ১০টার দিকে পুলিশ তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ফারুককে গ্রেপ্তারের চেষ্টা করছি। তানিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়