ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

বাড়িতে ঢুকে নৌ-ডাকাত বাবলাকে গুলি করে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২২ অক্টোবর ২০২৪  
বাড়িতে ঢুকে নৌ-ডাকাত বাবলাকে গুলি করে হত্যা

মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীর কুখ্যাত নৌ-ডাকাত বাবলা বাহিনীর প্রধান বাবলাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে উপজেলার ইমামপুর ইউনিয়নে মল্লিকের চরে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষ আরেকটি নৌ-ডাকাত গ্রুপের সঙ্গে সংঘর্ষে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় দশম শ্রেণির এক ছাত্র বলেন, সকাল ৮টার দিকে আমি গরুর ঘাস কাটার জন্য নৌকা নিয়ে বাবলার বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলাম। এ সময় দেখি দুটি স্পিডবোট ও দুটি ইঞ্জিন চালিত ট্রলার নিয়ে হেলমেড পরে ২০-২৫ জন লোক বাবলার বাড়ির সামনে এসে নামে। এ সময় তারা স্পিডবোট ও ট্রলার থেকে নেমে বাবলার বাড়ির সামনে গুলি করে আতঙ্ক ছড়াতে থাকে। পরে তারা বাবলাকে গুলি করে পালিয়ে যায়। 

স্থানীয় ইউপি সদস্য জসিম বলেন, মল্লিকের চর এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে বাবলার সাথে অপর একটি গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এসময় অপর গ্রুপের নাম জানতে চাইলে তিনি বলতে রাজি হয়নি।

নিহত বাবলা ওরফে উজ্জ্বল চাঁদপুর জেলার উত্তর মতলব থানার মোহনপুর গ্রামের বাচ্চু খাঁর ছেলে। 

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, বাবলা একজন কুখ্যাত নৌ-ডাকাত। তার বিরুদ্ধে গজারিয়া থানাসহ বিভিন্ন থানায় ৩২টি ডাকাতি ও চাঁদাবাজির মামলা রয়েছে। উপজেলার ইমামপুর ইউনিয়নের মল্লিকের চর এলাকায় তাকে গুলি করে হত্যা করছে দুর্বৃত্তরা। এলাকাটি দুর্গম হওয়ায় পুলিশ পাঠাতে দেরী হয়েছে। পুলিশ ঘটনাস্থলে আছে।

রতন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়