ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

রাঙামাটি ভ্রমণে পর্যটকদের উৎসাহিত করতে মতবিনিময়

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২২ অক্টোবর ২০২৪  
রাঙামাটি ভ্রমণে পর্যটকদের উৎসাহিত করতে মতবিনিময়

রাঙামাটিতে কীভাবে পর্যটদের ভ্রমনে উৎসাহিত করা যায় সে বিষয়ে পর্যটন সংশ্লিষ্ট অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভা করেছে প্রশাসন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে বার্গি লেক ভ্যালিতে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান।

সভায় জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, ‘রাঙামাটি দেশের অন্যতম পর্যটন স্পট। রাঙামাটি ভ্রমণে পর্যটকদের নিরুৎসাহিতকরণ ব্যাপারটি দীর্ঘতর না হয়, এ কারণে জেলা প্রশাসন থেকে পদক্ষেপ নেওয়া হচ্ছে।’ 

আরো পড়ুন:

পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন বলেন, ‘আমরা নিষেধাজ্ঞা দেয়নি। নিরুৎসাহিত করেছি। এরপরও অনেক পর্যটক রাঙামাটিতে আসছেন। জনকল্যাণ রক্ষায় পুলিশের পক্ষ থেকে যা কিছু করার তাই করা হবে।’

সভায় রিসোর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি  তনয় দেওয়ানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক নাসরিন সুলতানাসহ পর্যটন সংশ্লিষ্ট অংশীজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পাহাড়ি-বাঙালি সহিংসতার ঘটনায় নিরাপত্তার স্বার্থে গত ৮ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ২৪ দিনের জন্য প্রশাসন রাঙামাটিতে পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করেছে। এর আগে গত ২৫ সেপ্টেম্বর থেকে সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করছিল জেলা প্রশাসন।

বিজয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়