ঢাকা, শনিবার, ১১ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

দেশে যা চলছে একদলীয় শাসন: মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, এ দেশে আজকে যা চলছে একদলীয় শাসন।

বিশেষ আবেদনের কথা ভাবছে খালেদার পরিবার

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য মুক্তি চেয়ে বিশেষ আবেদনের কথা ভাবছে তার পরিবার।

নৌকার প্রচারে নামছে ইসলামী গণতান্ত্রিক পার্টি

ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীকে সমর্থন দিয়ে শনিবার থেকে গণসংযোগে নামছে জামাত-জঙ্গিবাদ বিরোধী রাজনৈতিক দল ইসলামী গণতান্ত্রিক পার্টি।

আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে যুগের চাহিদা অনুযায়ী নতুন মডেলে আমরা ঢেলে সাজাব। সাংগঠনিক কাঠামোকেও শুদ্ধ ও সুশৃঙ্খল করব’।

শুক্রবার টুঙ্গীপাড়া যাচ্ছেন আ.লীগের নবনির্বাচিত নেতারা

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন।

বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বে অবস্থান করে নিয়েছে, একের পর এক বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে, তখন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা নানা ষড়যন্ত্রে লিপ্ত।

জাপায় আরো ১০ উপদেষ্টা

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে আরো ১০ জন উপদেষ্টা, ১১ জন ভাইস চেয়ারম্যান ও ২ জন যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করা হয়েছে।

নৌকায় সমর্থন বিকল্পধারার

ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং আতিকুল ইসলামকে দলীয় সমর্থন এবং তাদের পক্ষে সরাসরি নির্বাচনী প্রচারে অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

শিশুদের স্লোগানে উৎফুল্ল ইশরাক

ডেমরার বেশ কয়েকটি এলাকায় প্রচারণার পর মঙ্গলবার দুপুরের দিকে পূর্ব বক্স নগরের সড়ক দিয়ে এগিয়ে চলছে ইশরাকের প্রচার মিছিল। বেলা প্রায় তিনটা বাজে। দুপুরের খাবারও খাওয়া হয়নি।

গ্রাম-গঞ্জে জাপাকে শক্তিশালী করার আহ্বান

বিভেদ ভুলে গ্রামে-গঞ্জে জাতীয় পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

হামলার নির্দেশদাতাদের বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী

চট্টগ্রামে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা হত্যা প্রচেষ্টা ও সিপিবির সমাবেশে বোমা হামলার নির্দেশদাতাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

‘প্রথম আলোর সম্পাদকের গ্রেপ্তারি পরোয়ানা আদালতের বিষয়’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথম আলোর সম্পাদকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আদালতের বিষয়।

প্রয়াত মান্নানের প্রতি শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাংসদ আব্দুল মান্নানের মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচন কমিশন অযোগ্য : ফখরুল

নির্বাচন কমিশনকে অযোগ্য বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নির্বাচন না পিছিয়ে, এগি‌য়ে আনলে ভাল হতো: তাপস

স্বরস্বতী পুজার দি‌নে নির্বাচন দি‌য়ে বিত‌র্কের মু‌খে শেষ পর্যন্ত তা‌রিখ প‌রিবর্তন‌কে সাধুবাদ জা‌নি‌য়ে‌ছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজ‌লে নূর তাপস। ত‌বে তিনি বলেছেন, এসএসসি পরীক্ষার বিষয়‌টি বি‌বেচনা ক‌রে নির্বাচনের তারিখ না পিছিয়ে বরং এ‌গি‌য়ে আন‌লে আরো ভালো হতো।