ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

২৪৩ কোটি টাকার কয়লা আত্মসাতে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক : ২৪৩ কোটি ২৮ লাখ টাকা কয়লা আত্মসাতের কারণে বড় পুকুরিয়া কোল মাইনিং কোম্পানির সাবেক এমডি হাবিব উদ্দিন আহমেদসহ মোট ২৪ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

প্রাক্তন কাস্টমস কমিশনারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : ১ কোটি ৬৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অবসরপ্রাপ্ত কাস্টমস কমিশনার এ এইচ এম শাহাবুদ্দীন নাগরীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আটজনের আপিল

নিজস্ব প্রতিবেদক : ১৯৯৪ সালে পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধী দলের নেতা শেখ হাসিনার ট্রেনে গুলি ও বোমা হামলার মামলায় মৃত্যুদণ্ড পাওয়া আটজনসহ মোট ৪৩ জন হাইকোর্টে আপিল করেছেন।

বালিশকাণ্ড: অ্যাকশন দেখতে চান হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক : পাবনার রূপপূর পরমাণু বিদ্যুৎ প্রকল্প এলাকায় কর্মকর্তা-কর্মচারীদের থাকার জন্য বিছানা, বালিশ ও আসবাবপত্র কেনায় দুর্নীতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক কি পদক্ষেপ গ্রহণ করে, তা দেখতে চেয়েছেন হাইকোর্ট।

প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের দুই মামলা খারিজ

নিজস্ব প্রতিবেদক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগে প্রিয়া সাহার বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহের দুই মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

যানজট নিরসনে মাস্টার প্ল্যানের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার যানজট দূর করতে বিশেষজ্ঞদের নিয়ে একটি মাস্টার প্ল্যান করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

আয়শা হত্যার দায় স্বীকার করেছে নাজমুল

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ভাটারায় গৃহকর্মী আয়শা বেগম (৩০) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

চাচার মামলায় ভাতিজার দণ্ড

নিজস্ব প্রতিবেদক : চুরি করা চেকে জাল স্বাক্ষর ও সিল মেরে টাকা তোলার চেষ্টার অভিযোগে চাচার করা মামলায় ভাতিজাকে পৃথক তিন ধারায় তিন বছর করে নয় বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

মাউশির মহাপরিচালককে হাইকোর্টে তলব

নিজস্ব প্রতিবেদক : মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুককে তলব করেছেন হাইকোর্ট।

ট্রাম্পের কাছে বিচারে আন্তর্জাতিক ষড়যন্ত্র আছে

নিজস্ব প্রতিবেদক: রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বে বাংলাদেশের ইমেজ বেড়েছে।

পা হারানো রাসেলকে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: পা হারানো রাসেলকে পাঁচ লাখ টাকার প্রথম কিস্তি পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে এক সপ্তাহ সময় দিয়েছেন হাইকোর্ট।

যশোরে প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে প্রিয়া সাহার বিরুদ্ধে দেশদ্রোহী, অবজ্ঞা সৃষ্টিকারী ও নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে মামলা হয়েছে।

শমী কায়সারের মামলায় প্রতিবেদন ২৫ আগস্ট

নিজস্ব প্রতিবেদক : অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার আবেদন

নিজস্ব প্রতিবেদক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যাচার করায় প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের দুই  মামলা দায়েরের আবেদন করা হয়েছে।

প্রিয়ার অভিযোগে ইন্ধন আছে কি না দেখা হচ্ছে : পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে প্রিয়া সাহার অভিযোগের বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এ বিষয়ে কারো ইন্ধন আছে কি না তা দেখা হচ্ছে ।