ঢাকা, শুক্রবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আদালতে দাঁড়িয়ে কিডনি রোগী ভাল করার চ্যালেঞ্জ

সালাহ উদ্দিন মাহমুদ নামের এক ব্যক্তি আদালতে এজলাস কক্ষে দাঁড়িয়ে ডায়ালাইসিস ও কিডনি প্রতিস্থাপন ছাড়াই যেকোনো ধরণের কিডনি রোগ ভাল করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।

শিল্পকলা একাডেমির সাবেক প্রশিক্ষক গ্রেপ্তার

মিলনায়তন ভাড়ার ২ লাখ ৩৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে বাংলাদেশ শিল্পকলা একাডেমির রাজশাহী কার্যালয়ের সাবেক প্রশিক্ষক মো. শহীদুল ইসলামকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মোবাইল ব্যাংকিং চ্যানেলে ঘুষ লেনদেন

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ‘মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহার করে অপরাধীরা যাতে ঘুষ লেনদেন কিংবা জঙ্গী অর্থায়ন করতে না পারে সেটা নিশ্চিত করা জরুরি।

জয়ের নাম ভাঙ্গিয়ে ফোন, যুবক কারাগারে

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়ের নাম করে চাকরির জন্য ফোন করেছিলেন এনসিসি ব্যাংকে।

মাসে মাত্র ৯৩ মামলার নিষ্পত্তি: জট কমানোর নির্দেশ

ভূমি আপিল বোর্ডে পুরনো ও নতুন মামলা মিলে মোট ১ হাজার ৬৬১টি মামলা রয়েছে।

পিইসি পরীক্ষার্থীদের বহিস্কারের বিরুদ্ধে রুল

প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিইসি) শিক্ষার্থীদের বহিস্কার করা কেন অবৈধ ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

কিডনি প্রতিস্থাপন : হাইকোর্টের রায় ৫ ডিসেম্বর

অঙ্গ-প্রত্যঙ্গ সংযোজন আইনের তিনটি ধারা (২গ, ৩ ও ৬) কেন অসাংবিধানিক ঘোষণা করা হবে না, এ মর্মে জারি করা রুলের শুনানি শেষ হয়েছে।

ডিআইজি পার্থ’র মামলায় প্রতিবেদন ২৮ জানুয়ারি

ঘুষ গ্রহণ ও মানিলন্ডারিং আইনের মামলায় সিলেট কেন্দ্রীয় কারাগারের সাবেক উপ-মহাপরিদর্শক (ডিআইজি প্রিজনস) পার্থ গোপালের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৮ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

সম্রাট-আরমানের মাদক মামলায় প্রতিবেদন ১৫ ডিসেম্বর

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ঈসমাইল চৌধুরী সম‌্রাট ও তার সহযোগী বহিষ্কৃত যুবলীগনেতা এনামুল হক আরমানের বিরুদ্ধে করা মাদক মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ১৫ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

১৪ কোটি টাকার সম্পদ : শফিকুরের বিরুদ্ধে মামলা

১৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার শফিকুর রহমানের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিচারপতির ছেলের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের রিট

পরীক্ষায় অনুত্তীর্ণ হওয়ার পরও এক বিচারপতির ছেলেকে সরাসরি হাইকোর্টের আইনজীবী হিসেবে গেজেট প্রকাশের বৈধতা চ্যালেঞ্জ করে রিট দায়ের করা হয়েছে।

ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল

একুশে টেলিভিশনের (ইটিভি) সাবেক চেয়ারম্যান আবদুস সালামের অর্থপাচারের মামলা বাতিল ঘোষণা করে রায় দিয়েছেন হাইকোর্ট।

ক্যাসিনোসহ অবৈধ ব্যবসায় জড়িত সাঈদ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ডের বরখাস্তকৃত কাউন্সিলর ও যুবলীগ নেতা এ কে এম মমিনুল হক সাঈদের চার কোটি ৪৭ লাখ ৬৬ হাজার ২৬১ টাকার অবৈধ সম্পদের প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

‘অধিদপ্তরের অনেকের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সখ্যতা’

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের ব্যবস্থাপনায়ও কিছুটা দুর্বলতা রয়েছে।

১৫ বছরের কারাদণ্ড হতে পারে ওসি মোয়াজ্জেমের

ফেনীর সোনাগাজী থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার রায় ঘোষণা করা হবে আগামী ২৮ নভেম্বর।