ঢাকা, শনিবার, ১১ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

শিশু ধর্ষণ : কলেজছাত্র কারাগারে

রাজধানী ঢাকার বাসাবোর সবুজবাগ এলাকায় সাত বছরের শিশু ধর্ষণ মামলায় কলেজছাত্র জুবায়ের আহমেদ তালুকদারকে (২৮) কারাগারে পাঠিয়েছেন আদালত।

সেই পুলিশ সদস্যের শাশুড়িকে গ্রেপ্তারের দাবি

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের পিস্তলের গুলিতে আত্মহত্যা করা পুলিশ সদস্য আব্দুল কুদ্দুসের স্ত্রী ও শাশুড়িকে গ্রেপ্তারের দাবি জা‌নি‌য়ে‌ছে এইড ফর মেন ফাউন্ডেশন। 

গার্মেন্টস শ্রমিক ধর্ষণকারীদের শাস্তি দাবি

কাফরুল ও আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিক ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ শ্রম অধিকার ফোরাম।

র‌্যাবের কজ্বায় শিশু ধর্ষক জুবায়ের

সবুজবাগের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ ঘটনার প্রধান সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নামের মিলে বিনা দোষে কারাবাস

নামের মিল থাকায় বিনা দোষে সাত দিন জেল খেটে মুক্তি পেয়েছেন গাজীপুরের চা বিক্রেতা রফিকুল ইসলাম।

খালাস পেলেন ব-দ্বীপ প্রকাশনের কর্ণধারসহ তিনজন

‘ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মতো বই’ প্রকাশের অভিযোগে করা মামলায় ব-দ্বীপ প্রকাশনের কর্ণধারসহ তিনজনকে খালাস দিয়েছেন ট্রাইব্যুনাল।

ফেনীর মেয়র ও রেলের সাবেক ডিজিকে দুদকে তলব

ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন ও রেলওয়ের সাবেক মহাপরিচালক আবু তাহেরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সিনহার দুর্নীতির মামলায় বাবুল চিশতী গ্রেপ্তার

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ (এস কে সিনহা) সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে ফারমার্স ব্যাংকের ৪ কোটি টাকা আত্মসাতের মামলায় আসামি মো. মাহবুবুল হক চিশতীকে (বাবুল চিশতী) গ্রেপ্তার দেখিয়েছে আদালত।

সারওয়ার আলীকে সপরিবারে হত্যাচেষ্টা, ৪ জনের দোষ স্বীকার

মুক্তিযুদ্ধ জাদুঘরের অন্যতম ট্রাস্টি ডা. সারওয়ার আলীর বাসায় ঢুকে তাকে সপরিবারে হত্যাচেষ্টার মামলায় মূল পরিকল্পনাকারীসহ চারজন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

মামলার আসামি মার্কেন্টাইল কো-অপারেটিভের ৩ শীর্ষ কর্তা

গ্রাহকের সোয়া নয় কোটি টাকা আত্মসাতের অভিযোগে দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান ও এমডিসহ তিন জনের মামলা অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

পুলিশ হেফাজতে মৃত্যুর মামলা তদন্তে ডিবি

পুলিশের হেফাজতে আলমগীর হোসেন (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যুর অভিযোগে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জসহ (ওসি) চারজনের বিরুদ্ধে করা মামলা ডিবিকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে হাইকোর্টে তলব

দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও ভ্রাম্যমাণ আদালতের আদেশের কপি না দেয়ার বিষয়ে ব্যাখ্যা দিতে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও জেলা ম্যাজিস্ট্রেট কোর্টের ভারপ্রাপ্ত ইনচার্জ (নকল শাখা) মাসুকাতে রাব্বিকে তলব করেছেন হাইকোর্ট।

অভিজাত ১৩ ক্লাবে জুয়া খেলা বন্ধে রায় ২৮ জানুয়ারি

ঢাকা ক্লাবসহ দেশের ১৩টি ক্লাবে টাকার বিনিময়ে জুয়া খেলা বন্ধে জারি করা রুলের ওপর শুনানি শেষ হয়েছে।

শহীদ পরিবারের বাড়ি আত্মসাৎ : গ্রেপ্তারের ১৬ দিন পরেই জামিন

জাল দলিল তৈরি করে শহীদ পরিবারের অনুকূলে সরকারের বরাদ্দ দেয়া বাড়ি আত্মসাতের মামলায় গ্রেপ্তারের ১৬ দিন পরেই জামিন পেয়েছেন রাজধানীর বংশালের শেখ মো. জাবেদ উদ্দিন।

বাবুল চিশতি গ্রেপ্তার

অর্থ আত্মসাতের মামলায় ফারমার্স ব‌্যাংকের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত।