ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাদমান জেতালেন শাইনপুকুরকে

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাদমান জেতালেন শাইনপুকুরকে

ক্রীড়া প্রতিবেদক : জয় দিয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ শেষ করল শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

বৃহস্পতিবার তারা বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১৫ রানে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে। আগে ব্যাটিং করে মিরপুর শের-ই-বাংলায় খেলাঘর ৪৮.২ ওভারে ১৯০ রানে গুটিয়ে যায়।  জবাবে শাইনপুকুর ৪১ ওভারে ৬ উইকেট হারিয়ে করে ১৬৫ রান। ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ১৫ রানে এগিয়ে থাকায় তাদের বিজয়ী ঘোষণা করেন আম্পায়াররা।

শাইনপুকুরের জয়ের নায়ক ওপেনার সাদমান ইসলাম। শুরুতে উন্মুক্ত চাঁদ ও সাদমান ৫৪ রান যোগ করেন। ৩৪ বলে ৩৪ রান করে চাঁদ বিদায় নিলেও পথ ভোলেননি সাদমানদারুণ সব শটে মাঠ মাতিয়ে রাখেন এ ওপেনার।  মাঝে আফিফ হোসেন (১), তৌহিদ হৃদয়  (১০), অমিত হাসান (১০) সাজঘরে ফেরেন।
 


৭৩ বলে সাদমান তুলে নেন হাফ সেঞ্চুরি। এরপর আরো ১৪ রান যোগ করেন স্কোরবোর্ডে।  তার ১১২ বলে ৬৪ রানের ইনিংসটি থামান মোহাম্মদ ইফতেকার।  ধীমান ঘোষ ৩১ ও রকিবুল হাসান ১ রানে অপরাজিত থাকেন।

বিকেল ৪টা ৪৮ মিনিটে দ্বিতীয় দফায় বৃষ্টি নামলে ম্যাচ বন্ধ করেন আম্পায়াররা।  ১৭ মিনিট পর ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে এগিয়ে থাকায় শাইনপুকুরকে বিজয়ী ঘোষণা করেন আাম্পায়াররা।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে ধীরগতিতে রান তোলেন খেলাঘরের ব্যাটসম্যানরা।  নিয়মিত বিরতিতে উইকেট হারানোয় বড় স্কোর করতে পারেননি কেউ।  ওপেনিংয়ে শাহরিয়ার হোসেন কমল ২২ করান করেন। অধিনায়ক অমিত মজুমদারের ব্যাট থেকে আসে ৩৭ রান। সর্বোচ্চ ৪০ রান করেন মাসুম খান।
 


বল হাতে শাইনপুকুরের সেরা দেলোয়ার হোসেন। ১০ ওভারে ১ মেডেনে ২৭ রানে নিয়েছেন ৩ উইকেট। ২টি করে উইকেট পেয়েছেন হামিদুল ও আফিফ। ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন সাদমান।

১১ ম্যাচে ৫ জয়, ৫ পরাজয় ও ১ ড্র নিয়ে সপ্তম স্থানে থাকা শাইনপুকুরের পয়েন্ট ১১।  অন্যদিকে খেলাঘর নবম স্থানে থেকে লিগ শেষ করল। ১১ ম্যাচে তারা জিতেছে মাত্র ৩টি, হেরেছে ৮টিতে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়